নুসরাতকে ভুলতে শহর ছাড়ছেন নিখিল!

নুসরাতকে ভুলতে শহর ছাড়ছেন নিখিল!

প্রথমবারের মতো মা হওয়ার অপেক্ষায় রয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেত্রী ও তৃণমূলের সংসদ সদস্য নুসরাত জাহান। এদিকে এই তারকাকে ভুলতে নাকি শহর ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন তার ‘স্বামী’ নিখিল জৈন।

গত বছর থেকেই নুসরাত-নিখিলের সম্পর্ক নিয়ে নানা ধরনের বিতর্ক তৈরি হয়েছে। নিখিলকে স্বামী হিসেবে অস্বীকারও করেছেন নুসরাত। যদিও এই তারকা তার অফিশিয়াল সব ডকুমেন্টে নিজের নামের পাশে স্বামীর পদবি ‘জৈন’ ব্যবহার করেছেন। এছাড়া স্বামীর নামের জায়গায় নিখিলের নামই ব্যবহার করে আসছিলেন।

এদিকে গুঞ্জন ছড়িয়েছে, কলকাতায় থেকে সাবেককে ভুলতে কষ্ট হচ্ছে নিখিলের। তাই তিনি নতুন গন্তব্যে ছুটছেন!

সম্প্রতি সামাজিক মাধ্যমে নিখিল লেখেন, ‘আকাশ অপেক্ষা করছে, টেক অফের জন্য তৈরি। ’ সঙ্গে হ্যাশট্যাগে আবার লেখেন #নতুনগন্তব্য।

কিন্তু কোথায় কিংবা কী কাজে যাচ্ছেন, সে বিষয়টি পরিষ্কার করেননি এই ব্যবসায়ী। মন খারাপ মেটাতে কলকাতা শহর ছাড়ছেন নাকি ব্যবসায়িক কাজে উড়াল দিচ্ছেন ভিনদেশে তাও জানাননি নিখিল।

২০১৯-এ ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করার কথা জানিয়েছিলেন নুসরাত জাহান। তাদের সম্পর্ক এক বছর পূর্ণ হতে না হতেই ভেঙে যায়। আলাদা থাকতে শুরু করেন তারা।

এর মধ্যে ২০২০ সালের শেষ দিকে এসে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে। আর চলতি বছর আসে নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর।

তবে নিখিল সরাসরি জানিয়ে দেন, তিনি ওই সন্তানের বাবা নন! তখনই প্রশ্নবিদ্ধ হয়ে পড়েন নুসরাত। কিছুদিন পর নিখিল নুসরাতকে ডিভোর্সের নোটিশ পাঠালে, অভিনেত্রী দাবি করেন তাদের বিয়েই হয়নি! সেক্ষেত্রে ডিভোর্সের প্রশ্নই আসে না।

এদিকে নুসরাতের অনাগত সন্তানের বাবা কে, তা জানতে একের পর প্রশ্ন ছুড়েই চলেছেন নেটিজেনরা! কিন্তু তিনি এই বিষয়ও মুখে কুলুপ এঁটেছেন।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে