বিয়ে করেই দুই সন্তানের মা মাহিয়া মাহি!

বিয়ে করেই দুই সন্তানের মা মাহিয়া মাহি!

ঢাকাই সিনেমার নায়িকা মাহিয়া মাহি জানিয়েছিলেন ১৩ সেপ্টেম্বর একটা ‘সারপ্রাইজ’ দেবেন! আর এদিন রাত ১২টার পরই সামাজিক মাধ্যমে দ্বিতীয় বিয়ের খবর জানান দেন তিনি।

ফেসবুকে দেওয়া ওই পোস্টে মাহি বিয়ের কাবিনের ছবি আপলোড করেন। যেখানে দেখা যাচ্ছে বিয়ের মঞ্চে বর ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রকিবের পাশে বসে আছেন কনে মাহি। অভিনেত্রীর কাছ থেকে কাবিননামায় স্বাক্ষর নেওয়া হচ্ছে। ছবির ক্যাপশনে মাহি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। আজ ১৩/০৯/২১ ইং ১২:০৫ মি: আমাদের বিবাহ সম্পন্ন হলো। এর আগের সব কথা আসলেই গুজব ছিলো। সবাই আমাদের জন্য দোয়া করবেন এটাই একমাত্র চাওয়া।

জানা গেছে, মাহির বরের নাম কামরুজ্জামান সরকার রকিব। তবে তিনি রকিব সরকার নামেও পরিচিত। তার বাড়ি গাজীপুরে। সদ্য বিয়ে করা স্ত্রী চিত্রনায়িকা মাহিকে নিয়ে তিনি সেখানেই আছেন। রকিব সরকার বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য। এছাড়াও ‘সনি রাজ কার প্যালেস’ নামে তার একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে।

এদিকে গণমাধ্যমে এসেছে, রকিব সরকারের প্রথম সংসারে দুই সন্তান রয়েছেন। ফলে বিয়ে করেই দুই সন্তানের মা হয়ে গেছেন মাহিয়া মাহি! রকিবের সেই দুই সন্তানের একটি ছেলে একটি মেয়ে। ছেলের নাম সোয়াইব, মেয়ের নাম সাইয়ারা। তবে মাহির বর্তমান স্বামীর সঙ্গে তার প্রথম স্ত্রীর ডিভোর্স হয়েছে কিনা সেটি এখনো জানা যায়নি।

২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন ঢাকাই সিনেমার এই জনপ্রিয় নায়িকা। কিন্তু গত ২৩ মে রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিচ্ছেদের কথা জানান মাহি।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে