আবার হৃদয় ভাঙ্গল টম ক্রুজের

আবার হৃদয় ভাঙ্গল টম ক্রুজের

জনপ্রিয় হলিউড নায়ক টম ক্রুজের তিনবার বিবাহবিচ্ছেদ হবার পর নতুন করে তার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। সবেমাত্র শেষ করেছেন ‘মিশন ইম্পসিবল ৭’ ছবির শুটিং। এই ছবির সহ অভিনেত্রী হ্যালে অ্যাটওয়েল এর সঙ্গেই নাকি সম্পর্ক তৈরি হয়েছিল ছবির নায়ক টম ক্রুজের। 'অ্যাভেঞ্জার্স' সিরিজে 'ক্যাপ্টেন অ্যামেরিকা' ছবিতে 'পেগি কার্টার'-এর চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

শোনা গিয়েছিল ‘মিশন ইম্পসিবল ৭’ ছবির শুটিং-এ নাকি টম এবং হ্যালের আলাপ। সেই আলাপ প্রেম অবধি গড়িয়েছিল। করোনা এবং বিভিন্ন কারণে এ ছবির শুটিং বহুবার পিছিয়েছে। প্রায় এক বছর ধরে চলেছে তাদের চুটিয়ে প্রেম পর্ব। এখন শোনা যাচ্ছে দুই তারকা নাকি বিচ্ছেদের পথ বেছে নিয়েছেন। ‘দ্যা সান’ ব্রিটিশ ট্যাবলয়েডে এ খবর প্রকাশিত হয়েছে। প্রকাশ্যে অবশ্য তারা কখনোই নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি।

২০১২ সালে কেটি হোমসের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর টমের জীবনে আর কোন নায়িকাকে নিয়ে প্রেমের গুঞ্জন ওঠেনি। এক বছরে তাদের সম্পর্ক এতটাই গভীর হয়েছিল যে এই বিচ্ছেদকে অনেকেই বিনা মেঘে বজ্রপাত বলছেন। তবে তাদের মধ্যে সম্পর্ক কোন তিক্ততায় পৌঁছয়নি। ছবির শুটিংয়ে দিব্যি দুজনে কাজ করেছেন।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে