বিয়ের সাজে মালাইকা!

বিয়ের সাজে মালাইকা!

বলিউড অভিনেতা-প্রযোজক আরবাজ খানের সঙ্গে সংসার অনেক আগেই ইতি টেনেছেন আইটেম কন্যা মালাইকা অরোরা। এখন ঘর ‘বেঁধেছেন’ আরেক বলিউড তারকা অর্জুন কাপুরের সঙ্গে।

থাকছেন একসঙ্গেই। তবে বিয়ে এখনও করা হয়ে ওঠেনি এই বলিউড জুটির। তাই মাইলাইকা যে বিয়ের পিঁড়িতে বসতে পারেন, সে গুঞ্জনও আছে। এবার যেমন এই অভিনেত্রীকে বিয়ের সাজে দেখে অনেকেই চমকে গেছেন। তাদের জন্য আসল খবর হলো, বিয়ে করেননি ‘ছাইয়া ছাইয়া’খ্যাত এই নায়িকা। শুধু ল্যাকমে ফ্যাশন উইকে অংশ নিয়েছিলেন।

উইকের শেষ দিনে ডিজাইনার লেবেল ‘অন্নু'স ক্রিয়েশন’র শো স্টপার হিসেবে দেখা মিললো সুপারমডেল মালাইকার। ডিজাইনার অন্নু প্যাটেলের ডিজাইনে লাল লেহেঙ্গায় ঠিক যেন নতুন কনে!

নিজের ইনস্টাগ্রামে মালাইকা সেদিনের ফ্যাশন শোর ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে, মাথায় থাকা ওড়না উঠিয়ে ক্যামেরার দিকে তাকাচ্ছেন তিনি।

এদিকে, এমটিভির মডেল হান্ট শো ‘সুপার মডেল’র বিচারকের আসনে দেখা যাচ্ছে মালাইকাকে। সেখানেই তিনি জানিয়েছিলেন, তাকে সবচেয়ে ভালো বুঝতে পারেন অর্জুন। তিনি কী চান, কিসে রাগ হয়, কিসে মন ভালো হয়—তা অর্জুনের থেকে ভালো কেউ বোঝে না। বোঝাই যায়, বেশ ভালো কাটছে তাদের দিন। সূত্র: হিন্দুস্তান টাইমস

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে