আলোচনায় যশ-নুসরাতের একান্ত ছবি

আলোচনায় যশ-নুসরাতের একান্ত ছবি

মা হওয়ার পর থেকে কলকাতার সংসদ সদস্য-অভিনেত্রী নুসরাত জাহানকে নিয়ে যেন আলোচনা থামছেই না। সন্তান জন্মের পর ভক্তদের মাঝে এই সন্তানের বাবা কে সেটা নিয়ে আলোচনা ছিল।

যদিও নুসরাত নিজেই সন্তানের বাবা কে সেটা খোলাসা করেছেন।

প্রথম দিকে যশ দাশগুপ্ত যে তার সন্তানের বাবা সেই বিষয়টি নুসরাত জনসমক্ষে আনতে চাননি। একই বাড়িতে থাকলেও সন্তানের বাবার বিষয়ে কথা বলেননি। মা হওয়ার পর কাজ থেকে বেশি দিন দূরে না থেকে ফটোশুটে ব্যস্ত হয়ে পড়লেন সাংসদ-অভিনেত্রী। ফটোশুটের সঙ্গী যশ।

সম্প্রতি শেষ করেছেন পূজার বিশেষ ফটোশুট। নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নতুন ফটোশুটের ছবি আপলোড করেছেন। যা নতুন করে আলোচনার খোরাক জুগিয়েছে।

এক সংবাদমাধ্যমের হয়ে সম্প্রতি ফটোশুট করেছেন যশরত জুটি। যেখানে নানা ধরনের এথনিক আউটফিটে ক্যামেরাবন্দি হয়েছেন নুসরাত-যশ।

গত আগস্টে পুত্র সন্তান ঈশানের জন্ম দেন নুসরাত। তারপর ১৩ দিনের মাথায় নতুন মাকে দেখা যায় কাজে ফিরতে। একটি শোরুম উদ্বোধনে হাজির হয়েছিলেন তিনি।

তারপর থেকে বেশিরভাগ সময় দেখা যশের সঙ্গে দেখা গেছে তাকে। এমনকি, বিশ্বকর্মা পূজার দিন সিঁদুর পরেও সকলের সামনে এসেছিলেন নুসরাত।

যদিও ছেলের ছবি এখনও শেয়ার করেননি নুসরাত বা যশ কেউই। নুসরাত স্পষ্ট জানিয়ে দিয়েছেন, এই সিদ্ধান্ত পুরোটাই ঈশানের বাবা যশের এপর নির্ভর করছে। যশ যেদিন চাইবে, সেদিনই তিনি ছেলের ছবি শেয়ার করবেন।

আপাতত ছেলেকে সময় দেওয়ার পাশাপাশি করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় কাজেও মন দিয়েছেন।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে