​ভিডিও কলে শাহরুখ-গৌরীকে দেখে কেঁদে ভাসালেন আরিয়ান

প্রকাশ | ১৫ অক্টোবর ২০২১, ১৫:০১

বিনোদন ডেস্ক

 

মা-বাবার সাথে ১০ মিনিট ভিডিয়ো কলে কথা বললেন আরিয়ান খান। করোনার নিয়মের জন্য জেলবন্দিরা পরিবারের সাথে সামনাসামনি দেখা করতে পারছেন না। মাসে দুই অথবা তিন বার পরিবারের সদস্যদের সাথে ভিডিয়ো কলে কথা বলার নিয়ম রয়েছে। শাহরুখ খানের বড় ছেলে আরিয়ানও সেই নিয়মেই আবদ্ধ।

 

শুক্রবার শাহরুখ এবং গৌরী ভিডিয়ো কলে ছেলের মুখ দেখতে পেলেন। জানতে চাইলেন, জেলে কী কী ঘটছে, আরিয়ানে কী খাবার খাচ্ছেন, কোনো সমস্যা হচ্ছে কি না। আর্থার রোড জেল সূত্রে খবর, মা-বাবার সাথে কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন ২৩ বছরের তারকা-সন্তান।

 

বৃহস্পতিবারও জামিন পেলেন না শাহরুখ-পুত্র। জামিন না পাওয়ায় আপাতত তাকে থাকতে হচ্ছে জেল হেফাজতেই। আদালত ঘোষণা করেছে, এই মামলার পরবর্তী শুনানি হবে আগামী বুধবার, ২০ অক্টোবর।

 

জাতীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)-র যুক্তি, ২৩ বছরের তারকা-সন্তানের হোয়াটসঅ্যাপ বার্তা তদন্ত করে জানা গিয়েছে, তিনি আন্তর্জাতিক মাদকচক্রের সাথে যুক্ত এক ব্যক্তির সাথে যোগাযোগ রাখতেন। তার কাছ থেকে নিষিদ্ধ মাদক সংগ্রহ করতেন। সংস্থার দাবি, যাদের গ্রেফতার করা হয়েছে, তারা একে অপরের সাথে যুক্ত। অপর অভিযুক্ত আরবাজ মার্চেন্টের কাছ থেকে আরিয়ান নাকি প্রায়শই মাদক কিনতেন।

 

যাযাদি/ এস