​শাখরুখকে আরিয়ান ‘আই অ্যাম সরি’, শাহরুখ বললেন ‘আই ট্রাস্ট ইউ ব্যাটা’

​শাখরুখকে আরিয়ান ‘আই অ্যাম সরি’, শাহরুখ বললেন ‘আই ট্রাস্ট ইউ ব্যাটা’

মাদক মামলায় বন্দী ছেলেকে দেখতে প্রথমবার জেলে গেছেন বলিউড তারকা শাহরুখ খান। বৃহস্পতিবার সকালে ছেলে আরিয়ানের সঙ্গে দেখা করতে গিয়ে সেখানে ১৫ থেকে ২০ মিনিট ছিলেন শাহরুখ। মাদক-কাণ্ডে অভিযুক্ত এ তারকাপুত্র এখন বিচারিক হেফাজতে রয়েছেন। ১৩ দিন ধরে তিনি মুম্বাইয়ের আর্থার রোড জেলে সাধারণ কয়েদিদের মতো জীবন যাপন করছেন।

জানা গেছে, শাহরুখ আর আরিয়ান দুজনই একে অপরকে দেখে ভেঙে পড়েন। ছেলের সঙ্গে কথা বলার সময় এ বলিউড তারকা মাঝে মাঝে আবেগাপ্লুত হয়ে পড়েছিলেন। আরিয়ান বাবাকে বেশ কয়েক বার ‘আই অ্যাম সরি’ বলেন। জবাবে কিং খান বলেন, ‘আই ট্রাস্ট ইউ ব্যাটা’।

বেশ কয়েকটি ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবর সূত্রে জানা যায়, একজন সাধারণ দর্শনার্থী হিসেবেই জেলে গেছেন শাহরুখ। ছেলের সঙ্গে দেখা করার সময় শাহরুখ খানকে বিশেষ কোনো সুবিধা দেওয়া হয়নি। অন্যান্য কয়েদিদের পরিজন জেলে যেভাবে দেখা করেন, কিং খান সেভাবেই আরিয়ানের সঙ্গে দেখা করেছেন। জেলের ভেতর আরিয়ানের সঙ্গে দেখা করার আগে শাহরুখের আধার কার্ডসহ (ভারতের জাতীয় পরিচয়পত্র) অন্যান্য নথিপত্র যাচাই করা হয়েছে। এরপর তাঁকে একটা টোকেন দিয়ে ভেতরে পাঠানো হয়। প্রায় ২০ মিনিটের মতো বাবা-ছেলের কথাবার্তা হয়। তাঁদের দুজনের মধ্যে একটা কাচের বিভাজন ছিল। আর দুজনের দিকে ইন্টারকম ছিল। শাহরুখ আর আরিয়ানের এ সাক্ষাতের সময় চারজন কারারক্ষী উপস্থিত ছিলেন বলে জানা গেছে।

২ অক্টোবর রাতে এনসিবি মুম্বাই উপকূলে একটি প্রমোদতরিতে অভিযান চালিয়ে শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে আটক করে। দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর শাহরুখপুত্রসহ এ পর্যন্ত মোট ২০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এখন আরিয়ানসহ সবাই আর্থার রোডের জেলে আছেন। ছেলে গ্রেপ্তারের পর শাহরুখ আনুষ্ঠানিকভাবে কোনো বক্তব্য দেননি, তাকে প্রকাশ্যে দেখাও যায়নি। বাতিল করেছেন পূর্বনির্ধারিত শুটিং ও বিদেশভ্রমণ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে