​ প্রশংসিত শর্টফিল্ম ‘টিফিন’

​  প্রশংসিত শর্টফিল্ম ‘টিফিন’

দুরন্ত কিশোরদের স্কুল জীবনের বাস্তব ঘটনাকে কেন্দ্র করে নির্মিত হয়েছে শর্টফিল্ম ‘টিফিন’। আদর্শ একাডেমি গেন্ডারিয়ার প্রধান শিক্ষক রুহুল আমিনের গল্প ভাবনায় এটির চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনা করেছেন শাফায়াত তৌসিফ।

শর্টফিল্মটিতে অভিনয় করেছেন আদর্শ একাডেমি গেন্ডারিয়া ঢাকার শিক্ষক ও শিক্ষার্থীরা। এতে আবহ সংগীত করেছেন মকসুদ জামিল মিন্টু। শর্টফিল্মটি ইতোমধ্যে একটি অনলাইন টেলিভিশন চ্যানেলে (প্যানভিশন টিভি) প্রচার হয়ে দর্শক নন্দিত হয়েছে।

ক্লাসের সবাই যখন টিফিন খাওয়ায় ব্যস্ত আশরাফুল নামের ছেলেটা তখন বই দিয়ে মুখ ঢেকে আড়চোখে বারবার ক্লাসের সবার দিকে তাকায় কেন? কী কারণে আশরাফুলের বন্ধুরা সবসময় ওর পেছনে লেগে থাকে? আশরাফুলই বা কেনো ওর বন্ধুদের কাছ থেকে নিজেকে আড়াল করে রাখতে চায়? কী বা আছে আশরাফুলের রহস্যময় সেই টিফিন বক্সের ভেতরে? আশরাফুল কী পারবে শেষ পর্যন্ত তার বন্ধুদের কাছে সবকিছু খুলে বলতে? এসব প্রশ্নের উত্তর জানতে হলে দেখতে হবে শর্টফিল্মটি।

নির্মাতা জানান, আমাদের সমাজে মানুষের জীবনে ঘটে যায় কত বিচিত্র ঘটনা, কত আশা-নিরাশার দোলাচলে এগিয়ে যায় জীবন। এরই মধ্যে কারো কারো জীবন হয়ে পড়ে কোনো নির্মম বাস্তবতার মুখোমুখি। তেমনি একটি সত্য ঘটনা নিয়ে শর্টফিল্মটি তৈরি হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে