​ করোনাক্রান্ত হয়ে হাসপাতালে কমল হাসান

প্রকাশ | ২৩ নভেম্বর ২০২১, ১১:০৯

যাযাদি ডেস্ক

 

ভারত জুড়ে নিম্নমুখী করোনার গ্রাফ। ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছে দেশটির সাধারন মানুষ। পুরোদমে শুরু হয়েছে ইভেন্ট থেকে শুরু করে ছবির শুটিং। এরই মাঝে করোনায় আক্রান্ত হলেন দক্ষিণী সুপারস্টার কমল হাসান। কোভিডের উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। আপাতত হাসাপাতালেই নিভৃতবাসে রয়েছেন তিনি।

 

অসুস্থতার কথা সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন কমল হাসান। দক্ষিণী ভাষায় টুইট করেছেন তিনি। টুইটে তিনি লিখেছেন, 'যুক্তরাষ্ট্র সফর থেকে ফেরার পর হালকা কাশি ছিল। পরীক্ষার পর জানা গেছে সংক্রমণের কথা। আমি হাসপাতালে আইসোলেশনে আছি। অতিমারি এখনও বিদায় হয়নি। তাই সকলে সাবধানে থাকুন।'

 

কিছুদিন আগেই জানা যায়, ‘বিগ বস তামিল ৫’-এর সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে কমন হাসানকে। এরই মাঝে করোনা আক্রান্ত হলেন অভিনেতা। তাহলে কি এবার কমনের পরিবর্তে অন্য কাউকে দেখা যাবে সঞ্চালকের ভূমিকায়, প্রশ্ন ভক্তদের।

 

সম্প্রতি প্রকাশ্যে এসেছে তার আগামী ছবি 'বিক্রম'-এর পোস্টার। এখনও শেষ হয়নি সেই ছবির শুটিং। আমেরিকায় একটি জামাকাপড়ের ব্র্যান্ডের লঞ্চ করতে গিয়েছিলেন কমল। বিক্রম ছবির শুটিং শেষ করতেই ভারতে ফিরছিলেন অভিনেতা। এরই মাঝে করোনা আক্রান্ত হল কমল হাসান।

 

যাযাদি/ এমডি