​ চার বছর পর বড় পর্দায় মীর-স্বস্তিকা, আসছে ‘বিজয়ার পরে’

​   চার বছর পর বড় পর্দায় মীর-স্বস্তিকা, আসছে ‘বিজয়ার পরে’

আজ যে আপন, কাল সে পর! এমনটা হতেই পারে। তার মানেই কি সব শেষ? সম্পর্কের আর কোনো অস্তিত্ব নেই? দুর্গাপূজার আবহে থাকা না থাকাটা যেন বেশি করে নজরে আসে উৎসবপ্রিয় বাঙালির। তখনই টান পড়ে শিকড়ে। মানুষ বারবার পেছনে ফিরে দেখে।

একই অবস্থা অলকানন্দা-আনন্দরও। সারা বছর কোণঠাসা হয়ে তারা কথার পিঠে কথা বোনে। পূজা এলে অন্ধকার মুখগুলোতে হাজার বাতির আলো। মেয়ে মৃন্ময়ী ফেরে মিজানুরকে সঙ্গে নিয়ে। ভাঙা পরিবার হাতেগোনা কয়েক দিনের জন্য আবার এক। এই যুগে ঘরে ঘরে এটাই তো চিত্র। সেই গল্পই আবার বলতে চলছেন কলকাতার পরিচালক অভিজিৎ শ্রী দাস। পর্দায় যা ফুটে ওঠবে নতুন বাংলা ছবি ‘বিজয়ার পরে’ হয়ে।

এত দিন বিজ্ঞাপনের কাজ করতে করতে কিছু অস্বস্তি ছিল অভিজিতের। অনেক না বলা কথার ভিড়। সে সবই ওঠে আসতে চলেছে তার প্রথম ছবিতে। একইসঙ্গে ধর্মের নামে গোঁড়ামি, ভেদাভেদ মুছতেও চান পরিচালক। মৃন্ময়ী-মিজানুর নাম দুটো যে তেমনই ইঙ্গিত দেয়!

ছবিতে চরিত্রদের জীবন্ত করবেন দীপঙ্কর দে, মমতা শঙ্কর, স্বস্তিকা মুখার্জি, মীর আফসার আলি। মীর বলেন, ‘২০১৭ সালে আমি আর স্বস্তিকা জুটি বেঁধেছিলাম ‘মাইকেল’ ছবিতে। আবার আমরা বড় পর্দায় একসঙ্গে ফিরতে চলেছি। পূজার আবহে তৈরি ছবি। এই প্রথম কাজ করব মমতা শঙ্করের সঙ্গে। সব মিলিয়ে নতুন কাজের জন্য মুখিয়ে আছি।’ এরপরেই কথার ভাঁজে ছোট্ট মোচড় মীরের। বললেন বাকি কথা বলব ‘বিজয়ার পরে’!

অভিজিৎ বলেন, ‘দুর্গোৎসবের প্রেক্ষাপটে কিছু গুমোট অভিমান, কিছু মনকেমন সামনে আসবে। অলকানন্দা, মৃন্ময়ী, আনন্দর রূপ ধরে। আমাদের প্রথম ছবিতে।’ ছবিটির প্রযোজনায় এসআর জুপিটার মোশন পিকচার্স। নিবেদনে এসআর জুপিটার ক্রিয়েশন।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে