​ ভগ্নিপতিকে নিয়ে দুই দিনে সালমানের আয় ১০ কোটি

প্রকাশ | ২৮ নভেম্বর ২০২১, ১৩:৪৫

যাযাদি ডেস্ক

 

সালমান খানের ছবি মুক্তি মানেই যেনো উৎস তার ভক্তদের মাঝে। সম্প্রতি অন্তিম মুক্তিতে সে উৎসবের প্রমাণ পাওয়া গেলো আবার।  ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ দেখার সময় হলের মধ্যে বাজি নিয়ে চলে আসেন ভাইজানের ভক্তরা। আর সিনেমা চলাকালীন তা ফাটানো হয়। এতে করে বড় কোনো দূর্ঘটনা ঘটতে পারতো। কিন্তু ঘটেনি।

 

ভক্তরা এমন পাগলামি করুক সেটা চান না ভাইজান নিজেও।  তাই বাজির ওই ভিডিও শেয়ার করে হাত জোর করে সবাইকে এরকম ঘটনা আর যাতে না ঘটানো হয় সে অনুরোধ জানিয়েছেন সালমান।

 

এদিকে গত শুক্রবার (২৬ নভেম্বর)  মুক্তি পাওয়া অন্তিমের  বক্স অফিসের খবর প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম।   ছবিটির বেলায় শুক্রবার ভারতের বক্স অফিসে ‘অন্তিম’ নেট ৪.২৫ কোটি থেকে ৪.৫০ কোটি রুপি সংগ্রহ করে। পরের দিন বাড়ে আয়ের পরিমাণ।

 

ইন্ডিয়া টিভির খবর, গতকাল ৫.২৫ কোটি থেকে ৫.৫০ কোটি রুপি সংগ্রহ করেছে সিনেমাটি। অর্থাৎ মুক্তির দুই দিনে ভারতের বক্স অফিসে এ সিনেমার সংগ্রহ প্রায় ১০ কোটি রুপি। ২৬ নভেম্বর একই দিনে মুক্তি পায় জন আব্রাহাম অভিনীত ‘সত্যমেভ জয়তে টু’। তাই বক্স অফিসে দর্শক ভাগাভাগি হয়েছে।

 

সালমান খান ফিল্মস প্রযোজিত মহেশ মাঞ্জরেকার পরিচালিত ‘অন্তিম’ সিনেমাটি মারাঠি ‘মুলশি প্যাটার্ন’ সিনেমার রিমেক। এ গ্যাংস্টার ড্রামাকে প্রশংসা করেছেন বলিউডের বিশিষ্ট চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ।

 

যাযাদি/এসএইচ