‘আমার কাছে ভাই একজনই, তিনি শাহরুখ’

‘আমার কাছে ভাই একজনই, তিনি শাহরুখ’

সালমান-শাহরুখের বন্ধুত্বের কথা ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির সবারই জানা। দু’জনেই একে-অপরের একাধিক ছবিতে অভিনয় করেছেন। দীর্ঘকাল ধরেই পেশাগত সম্পর্কের পাশাপাশি বন্ধুত্বও সমানতালে বজায় রেখেছেন সালমান-শাহরুখ। তারা দুজন একে-অপরকে ভাই বলেও সম্বোধন করেন। দুই তারকার বন্ধুত্ব দেখে ইন্ডাস্ট্রির সকলেই বাহবা দেন। এবার ফের প্রকাশ্যে শাহরুখের গুণগান করলেন সালমান । সম্প্রতি কপিল শর্মার শোতে এসে বলিউডের ভাইজান সালমান খান বলেছেন “আমার কাছে ভাই একজনই, তিনি শাহরুখ খান ”।

সম্প্রতি কপিল শর্মার শোতে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’-এর প্রচারে গিয়েছিলেন সালমান। সেখানেই এক ভক্তের সঙ্গে কথা বলছিলেন তিনি। ওই ব্যক্তি সালমানকে জানান, তিনি একজন ছোটখাটো অভিনেতা। তাকে থামিয়ে দিয়েই ভাইজান বলেন, “কোনও কাজই ছোটখাটো হয় না। শাহরুখের সিনেমার ওই সংলাপটা মনে নেই আপনার?” এর প্রেক্ষিতে ওই অনুরাগী জানান, তিনি তো একজনেরই অন্ধ ভক্ত। তিনি সালমান ভাই। গোটা দেশে আমাদের কাছে একজনই ভাই। আর তাকেই ভাই বলে চিনি। বাকি কারও খোঁজ তিনি রাখেন না।

ভক্তের এমন কথা শুনে পাল্টা উত্তর দেন সালমান। সেই ভক্তকে প্রশ্ন করেন, “কিন্তু শাহরুখ তো আমার ভাই। আর ভাইয়ের ভাইকে আপনি কী বলবেন?” এরপরই ওই ব্যক্তির উত্তর, “ভাই-ই বলব।” যা শুনে সালমান বলেন, “হ্যাঁ, এটা সবসময়ে মনে রেখো।”

প্রসঙ্গত, প্রোমোদতরীতে মাদককাণ্ডের জেরে আরিয়ান খান যখন গ্রেফতার হয়েছিলেন, তখনও হাজারও ব্যস্ততার মাঝে সেই রাতে মান্নাতে গিয়ে শাহরুখ-গৌরীর সঙ্গে দেখা করে এসেছিলেন ভাইজান। শুধু তাই নয়, পাশে থাকার আশ্বাসও দিয়েছিলেন তিনি। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে