ক্যাটরিনার সঙ্গে বিয়ে, ভিকির পরিবারে ক্ষোভ!

ক্যাটরিনার সঙ্গে বিয়ে, ভিকির পরিবারে ক্ষোভ!

বলিউডের আলোচিত প্রেমিক যুগল ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলকে নিয়ে প্রতিদিনই নতুন নতুন খবর ছড়াচ্ছে। তাদের বিয়ে নিয়ে নানা রকম কানাঘুষা। এখনও পর্যন্ত সংবাদমাধ্যমের কাছে যা খবর, তাতে জানা গেছে আগামী ৯ ডিসেম্বর রাজস্থানের সোয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে বিয়ের পর্ব সারবেন দুজনে।

প্রি-ওয়েডিং অনুষ্ঠান শুরু হয়ে যাবে ৮ তারিখেই। সেখানে শেষ পর্যায়ের প্রস্তুতি তুঙ্গে। কিন্তু শোনা যাচ্ছে এই বিয়ে নাকি এক্কেবারেই খুশি নয় ভিকি কৌশলের পরিবারের বেশ কিছু সদস্য। পরিবারের বয়স্ক সদস্যদের মন জিততে মরিয়া ভিকি।

জানা গেছে, বিয়ের পরেই নতুন সংসার পাতবেন ক্যাটরিনা-ভিকি। আলাদা থাকবেন পরিবারের থেকে, এই বিষয় নিয়েই আপত্তি সেই প্রবীণ সদস্যের।

সূত্রের খবর, জুহুতে একটি বহুতলের আবাসনের নতুন অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়েছেন ভিকি কৌশল। জুহুর রাজমহল আবাসনের আট তলায় হবে ভিক্যাটের ভালোবাসার নীড়। মনের মতো করে সেই অ্যাপার্টমেন্ট সাজিয়েছেন ক্যাটরিনা। জুলাই মাসেই এই অ্যাপার্টমেন্ট পাঁচ বছরের জন্য ভাড়া নেন ভিকি। ডিপোসিট মানি হিসেবে ১.৭৫ কোটি টাকা জমাও দিয়েছেন অভিনেতা।

জানা গেছে, এই রাজকীয় বিয়েতে শামিল হবেন ক্যাটরিনার প্রাক্তন সালমান খান। থাকবেন করণ জোহর, আলিয়া ভাট, কোরিওগ্রাফার বস্কো মার্টিসরা। ক্যাটরিনাকে ছেড়ে আলিয়ার সঙ্গে প্রেম করছেন রণবীর, তবে তাতে নষ্ট হয়নি ক্যাটরিনা-আলিয়ার বন্ধুত্ব! নতুন জীবন শুরুর আগে অতীতকে পিছনেই ফেলতে রাখতে চান ক্যাট।

সূত্র : হিন্দুস্তান টাইমস

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে