​ পোশাক সামলাতে গিয়ে হোঁচট খেলেন শিল্পা

​  পোশাক সামলাতে গিয়ে হোঁচট খেলেন শিল্পা

নিজেকে আরও সুন্দরী করে তুলতে নায়ক-নায়িকারা প্রায়ই এমন সব পোশাক পরেন, যা অনেক সময় তাদের মাথাব্যাথার কারণ হয়ে দাঁড়ায়। এমনই এক ঘটনা ঘটেছে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির সঙ্গে। শিল্পার এক অস্বস্তিকর মুহূর্ত ফাঁস হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি এক অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানের রেড কার্পেটে উলটে পড়েই যাচ্ছিলেন শিল্পা। ক্যামেরার সামনে পোজ দিচ্ছিলেন শিল্পা। এরপরই ঘটে যায় বিপত্তি।

এদিন কাঁধ ও পিঠ খোলা আকাশি গাউনে রীতিমতো সবার নজর কাড়লেন শিল্পা। ভিডিওতে দেখা যায়, শিল্পার সুবিশাল গাউনের ঘের আটকে যায় তার হিল জুতাতে। আর ওমনি সজোরে হোঁচট খান শিল্পা। কিন্তু শেষমেষ নিজেকে সামলে নেন তিনি। এতে ক্যামেরার সামনে ধপাস করে পড়ে যাওয়া থেকে কোনওক্রমে বেঁচে যান তিনি। নায়িকা হোঁচট খাওয়ামাত্রই তাকে সাহায্য করতে দৌড়ে যায় শিল্পার দেহরক্ষীরা, কিন্তু শিল্পা নিজেই পরিস্থিতিটা সামলে নেন। পরে হাত নেড়ে ক্যামেরার উদ্দেশ্যে বোঝানোর চেষ্টা করেন, পা আটকে গিয়েছিল গাউনে, তবে এমনটা হতেই পারে। শিল্পা যেভাবে নিজেকে সামলেছেন সেটার তারিফও করছেন বহু মানুষ।

শিল্পার সুন্দর ফিগার কিংবা ত্বক কোনোটা দেখে বোঝার উপায় নেই শিল্পার বয়স ৪৬ বছর। ডিজাইনার পোশাকে যে কোনও অনুষ্ঠানের মঞ্চ মাতিয়ে দেন তিনি। বরাবরের মতই অভিনেত্রীর স্টাইল আর গ্ল্যামারের চর্চায় ব্যাস্ত থাকেন নেটিজেনরা। তবে নায়িকার এবারের ভাইরাল ভিডিও ঘিরে চর্চার শেষ নেই। ট্রোলাররা কু-মন্তব্য করতেও ছাড়েননি। কেউ বলেছেন, ‘বুড়ো বয়সের ভিমরতি’, কেউ আবার কটাক্ষ করে লিখেছেন, ‘ম্যাডাম আর কত নীচে নামবেন?’।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে