মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

বিমানবন্দরে আটকে দেওয়া হলো জ্যাকুলিনকে

যাযাদি ডেস্ক
  ০৬ ডিসেম্বর ২০২১, ১০:০৩

দুবাই যাওয়ার সময় বিমানবন্দরে আটকে দেওয়া হলো জ্যাকুলিনকে। বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজকে রোববার দুবাই যাওয়ার সময় মুম্বাই বিমানবন্দরে আটকে দিয়েছে কর্তৃপক্ষ। ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) নোটিশের পর এই ঘটনা ঘটল।

২০০ কোটি টাকার প্রতারণার অভিযোগে জ্যাকলিনের বিদেশ যাওয়া আটকে গেল বলে ভারতীয় গণমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে। জ্যাকুলিন একটা শোতে অংশ নিতে দুবাই যেতে চেয়েছিলেন বলে খবরে জানানো হয়েছে। আটকে দেওয়ার পর তাকে জিজ্ঞাসাবাদের জন্য দিল্লি নিয়ে যাওয়া হবে বলে ইডি সূত্রে জানা গেছে।

প্রতারণায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তার সম্পর্ক নিয়ে সম্প্রতি বিভিন্ন প্রশ্ন উঠছে। আর্থিক প্রতারণার একটি মামলায় সুকেশের বিরুদ্ধে চার্জশিট দিয়েছে ইডি।

সেখানে সুকেশের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে যে, এক ওষুধ কোম্পানির মালিক শীবেন্দ্র সিংহ এবং মালবেন্দ্র সিংহের পরিবারের সঙ্গে ২০০ কোটি টাকার প্রতারণা করেছিলেন সুকেশ এবং তার স্ত্রী লীনা পল। সেই মামলায় গ্রেফতার হন ওই দম্পতি।

গত অক্টোবর মাসে ২০০ কোটি টাকার ওই প্রতারণার মামলায় ইডির তরফে একাধিক বার জেরা করা হয় জ্যাকলিনকে। ইডির দেওয়া চার্জশিটে বলা হয়েছে, জ্যাকলিনকে খুশি করতে সুকেশ নাকি ১০ কোটি রুপির বিভিন্ন সামগ্রী উপহার দিয়েছেন। সেই উপহারের মধ্যে রয়েছে ৫২ লাখ রুপির ঘোড়া ও জ্যাকুলিনের পছন্দের চারটি পার্শিয়ান বিড়াল, যার প্রতিটির দাম ৯ লাখ রুপি।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে