​ ওয়েব সিরিজ নয়, সিনেমায় আগ্রহী কীর্তি কুলহারি

​  ওয়েব সিরিজ নয়, সিনেমায় আগ্রহী কীর্তি কুলহারি

ড্রাগসের হিউম্যান ট্রায়াল নিয়ে গল্প ‘হিউম্যান’ ওয়েব সিরিজের। শুক্রবার (১৪ জানুয়ারী) থেকে স্ট্রিম করতে শুরু করবে সিরিজ়টি। চিকিৎসা জগতের অনেক অজানা দিককেও তুলে ধরবে এই ওয়েব সিরিজ়। সেখানে দুইজন দুর্দান্ত চিকিৎসকের চরিত্রে অভিনয় করেছেন শেফালি শাহ ও কীর্তি কুলহারি।

সিরিজ়ের স্ট্রিমিংয়ের আগে একটি সাক্ষাৎকারে কীর্তি বলেছেন, ‘হিউম্যান’-এর পর ওয়েব সিরিজ়ে অভিনয় থেকে বিরতি নেবেন তিনি। ২০২২ সালে তার কী কী কাজ আসতে চলেছে তাই নিয়েও খোলামেলা কথা বলেছেন অভিনেত্রী। তিনি বলেছেন, আর ওয়েব সিরিজ় নয়, ২০২২ সালে ব্রেক নিতে চাই। সিনেমায় কাজ করতেই আমি বেশি আগ্রহী।

কীর্তি বলেছেন, ওয়েব সিরিজ়ের শুটিং করতে অনেকটাই সময় লাগে। মনে হয় ৫টা ছবির শুটিং করলাম। আমি দারুণ কিছু ওয়েব সিরিজ়ে কাজ করেছি। সেই সিরিজ় সামাজিক বার্তাও বহন করেছে। দর্শকেরও ভাল লেগেছে। কিন্তু ২০২২ সালে আমি কেবলই ছবিতে মন দিতে চাই। ফলে ওয়েব সিরিজ় থেকে কিছুদিনের বিরতি চাই। কিন্তু দারুণ কোনও ওয়েব সিরিজ়ের অফার এলে অবশ্যই ভেবে দেখব।

২০২১ সালে দুইটি ছবিতে কাজ করেছেন কীর্তি। একটি ‘দ্যা গার্ল অন দ্যা ট্রেন’ ও ‘শাদিস্তান’। দুইটি ছবি ওটিটি প্ল্যাটফর্মেই মুক্তি পেয়েছিল। ‘হিউম্যান’-এ নিজের চরিত্র নিয়ে কথা বলতে গিয়ে কীর্তি বলেছেন, চারদিকে অনেককিছু খারাপ ঘটতে থাকে। সেখানে দাঁড়িয়ে থেকে আমি কি আমার চরিত্রকে ভাল বলতে পারি? সেও তো একজন চিকিৎসক। এর বাইরে আগে থেকে আর কিছু বলতে চাননি কৃতি। না হলে সিরিজ়টি দেখার আনন্দ মাটি হয়ে যেতে পারে।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে