বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বিতর্ক, গুঞ্জন আমার পেশার অঙ্গ: পাওলি

যাযাদি ডেস্ক
  ২১ জানুয়ারি ২০২২, ১১:০৪

বোল্ডনেসের কথা বললে বঙ্গ তনয়া পাওলি দামকে ভুলে গেলে চলে না। ‘হেট স্টোরি সিনেমার জন্য সাহসী ফটোশুট করে বলিউডে চমক লাগিয়েছিলেন।

এ সিনেমার পোস্টারের জন্য টপলেস হয়ে পোজ দিয়েছিলেন পাওলি। বাঙালি হওয়ায় বিষয়টি নিয়ে একটু বেশি সমালোচনার মুখে পড়েছিলেন তিনি। কয়েকদিন আগে খোলামেলা পোশাকে ফটোশুটের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন পাওলি। এ নিয়েও সমালোচনার মুখে পড়েন ‘মনের মানুষ খ্যাত এই অভিনেত্রী।

ব্যক্তিগত জীবনে দীর্ঘ দিনের প্রেমিক অর্জুনের সঙ্গে ঘর বেঁধেছেন পাওলি দাম। খোলামেলা পোশাকে ক্যামেরাবন্দি হওয়া কিংবা তাকে নিয়ে তৈরি বিতর্ক কীভাবে দেখেন পাওলির স্বামী? পাওলি ভক্তসহ অনেকেরই প্রশ্ন এটি!

এ বিষয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যমে কথা বলেছেন পাওলি দাম। বিষয়টি ব্যাখ্যা করে এ অভিনেত্রী বলেন—‘অর্জুন আমার জীবন উপভোগ করে। আমাকে নিয়ে চর্চা হলে একটুও রাগ করে না। উল্টো মজা পায়। আসলে, অর্জুন কখনো ভোলে না ওর স্ত্রী একজন অভিনেত্রী। চর্চা, বিতর্ক, গুঞ্জন আমার পেশার অঙ্গ।

সম্প্রতি পাওলির যে ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর চর্চা হয়েছে, তা ইনস্টাগ্রামে পোস্ট করে দেন তার স্বামী অর্জুন। বিষয়টি উল্লেখ করে পাওলি বলেন, ‘এসব ছবি গত ডিসেম্বরে ফটোশুটের। নতুন বছরে ভাবলাম, ভক্তদের কী উপহার দিই? তখন ঠিক করি কয়েকটি ছবি পোস্ট করব। অনেকগুলো ছবি দিয়ে অর্জুনকে বসিয়ে দিয়েছিলাম। ওর মারাত্মক চোখ। কয়েকটি বেছে দিলো। সেগুলোই পোস্ট করা হয়। পরে শুনলাম ছবিগুলো নিয়ে নাকি জোর চর্চা হচ্ছে। অর্জুন আমাকে এভাবেই এগিয়ে দেয়।

২০১৭ সালের ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন পাওলি-অর্জুন। দাম্পত্য জীবনের চার বছর পার করেছেন তারা। তবে এখনো সন্তান নেননি। এ বিষয়ে পাওলি বলেন, ‘এখনো ভাবিনি। আপাতত কাজ নিয়েই ব্যস্ত থাকব। আমার প্রচণ্ড খিদে। আরো জাতীয়, আন্তর্জাতিক স্তরে কাজ করতে চাই। তার পরে সময় এলেই মাতৃত্বও আসবে।

পাওলি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লাভ আজকাল পরশু। ২০২০ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটি পরিচালনা করেন প্রীতম গুপ্তা। এতে আরো অভিনয় করেনমধুমিতা সরকার, অর্জুন চক্রবর্তী, অনিবার্ন ঘোষ প্রমুখ।

গত বছর মুক্তি পায় তার অভিনীত দ্বিতীয় ওয়েব সিরিজ ‘রাত বাকি হ্যায়। এতে তার সহশিল্পী হিসেবে কাজ করেছেনঅনুপ সোনি, রাহুল দেব প্রমুখ। সম্প্রতি হিন্দি ভাষার ‘দ্য গ্রেট ইন্ডিয়ান মার্ডার ওয়েব সিরিজে নাম লিখিয়েছেন পাওলি। শবনম সাক্সেনার চরিত্রে দেখা যাবে তাকে।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে