বিয়ে নিয়ে মজা করলেন দীঘি

বিয়ে নিয়ে মজা করলেন দীঘি

শিশুশিল্পী হিসেবে দারুণ জনপ্রিয়তা অর্জন করেছিলেন প্রার্থনা ফারদিন দীঘি। বর্তমানে শোবিজে তিনি বিচরণ করছেন পরিণত অভিনয়শিল্পী হিসেবে। বড়পর্দা ও ওটিটি— দুই মাধ্যমেই কাজ করছেন। সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সক্রিয় দেখা যায় তাকে। সম্প্রতি সেখানে এক প্রশ্নের উত্তরে নিজেকে বিবাহিত দাবি করেছেন দীঘি।

শনিবার (২ জুলাই) ইনস্টাগ্রামে ‘আস্ক মি এনিথিং’ সেশনে অংশ নিয়েছিলেন দীঘি। অনুরাগীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার সময় এক অনুরাগী তাকে প্রশ্ন করেন, ‘আপনি কি বিবাহিত?’

উত্তরে দীঘি কোনো রাখঢাক না রেখে সাফ বলে দেন, ‘আরে হ্যাঁ, আমি মানসিকভাবে রণবীর কাপুরের সঙ্গে বিবাহিত। ওকে, বাই।’

বলিউড তারকা রণবীর কাপুরের প্রতি দীঘির মুগ্ধতার কথা নেটিজেনদের সবার জানা। আলিয়া ভাটের সঙ্গে রণবীরের বিয়ের সময় সোশ্যাল মিডিয়ায় খুব আফসোস ও দীর্ঘশ্বাস ফেলেছেন তিনি। সেসময় সংবাদমাধ্যমকেও তিনি জানিয়েছিলেন, রণলিয়ার বিয়ের রাতে ঘুমাতে পারেননি তিনি।

সেসময় এই অভিনেত্রী আরও জানিয়েছিলেন, তার ফোনের ওয়ালপেপারে রণবীরের ছবি দেওয়া। তা ছাড়া ফোনে আলাদা একটি ফোল্ডার আছে সেখানে দিঘী শুধুই রণবীরের ছবি রেখেছেন।

তাই এমন উত্তরে সবাই বুঝে নিয়েছেন রণবীরের প্রতি ভালোবাসা থেকেই এ কথা বলেছেন দীঘি। পাশাপাশি সেই অনুরাগীর সঙ্গে মজা করেছেন বলেও ধারনা করছেন অনেকে।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে