প্রসেনজিৎ-শ্রাবন্তীর সঙ্গে কলকাতার ছবিতে সিয়াম

প্রসেনজিৎ-শ্রাবন্তীর সঙ্গে কলকাতার ছবিতে সিয়াম

ঢাকাই সিনেমার বর্তমান প্রজন্মের জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। বলিউডের সিনেমায় তার নাম এরইমধ্যে অন্তর্ভূক্ত হয়ে গেছে। সম্প্রতি জানা যায়, একটি হিন্দি সিনেমায় কাজ করতে যাচ্ছেন তিনি। এবার জানা গেল কলকাতার সিনেমাতেও অভিষিক্ত হতে চলেছেন ‘পোড়ামন ২’ দিয়ে সিনেমায় আসা এই নায়ক।

ওপার বাংলায় সিয়ামের প্রথম সিনেমার নামটি এখনো চূড়ান্ত হয়নি। জানা গেছে, সেটি পরিচালনা করবেন সায়ন্তন ঘোষাল। এতে প্রধান ভূমিকায় আরও থাকছেন প্রসেনজিৎ, শ্রাবন্তী ও আয়ুষী তালুকদার।

সিয়াম আহমেদ এই সিনেমা নিয়ে বলেন, ‘এই সিনেমাটির জন্য অনেকদিন ধরেই পরিকল্পনা চলছে। করোনার প্রথমদিক থেকে সিনেমার প্রযোজক শ্যামসুন্দর দে দাদার সঙ্গে গল্প নিয়ে, চরিত্র নিয়ে কথা হচ্ছিল। এটি পারিবারিক গল্পের একটা সিনেমা।’

দুই জেনারেশনের গল্প। এই সিনেমায় আছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তিনি কলকাতার সিনেমার সাইনবোর্ড। প্রথমবারের মতো কলকাতার সিনেমায় অভিনয় করছি, সেটাও উনার মতো শিল্পীর সঙ্গে। সবকিছু মিলিয়ে বেশ উৎসাহী আমি।’ সিয়াম আহমদের বিপরীতে ছবিটিতে দেখা যাবে আয়ুষীকে। আগামী আগস্ট মাস থেকে লন্ডনে সিনেমার শুটিং হবে।

জানা গেছে, সিনেমাটি পুরো শুটিং হবে লন্ডনে। গল্পের প্রেক্ষাপটও লন্ডন। সিনেমাতে প্রসেনজিৎ লন্ডনের একজন ব্যবসায়ী ও তার স্ত্রীর চরিত্রে শ্রাবন্তীকে দেখা যাবে। দুজনের বয়সের একটা ব্যবধান রয়েছে। সিনেমায় আয়ুষীকে কাজ করতে দেখা যাবে প্রসেনজিতের অফিসে। একটা সংকটে এই তিন চরিত্রের সঙ্গে যোগ দেবেন সিয়ামও। সিনেমার চিত্রনাট্য লিখছেন পদ্মনাভ দাশগুপ্ত। প্রযোজনায় আছে শ্যাডো ফিল্মস ও রোডশো ফিল্মস।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে