কেন অনিল কাপুরকে বিয়ে করেননি মাধুরী?

কেন অনিল কাপুরকে বিয়ে করেননি মাধুরী?

বলিউডের এক সময়ের জনপ্রিয় জুটি অনিল কাপুর ও মাধুরী দীক্ষিত। পর্দায় তাদের রোমান্স এতটাই দর্শকপ্রিয়তা পেয়েছিল যে, অনেকে মনে করেছিলেন বাস্তবেও হয়তো ঘর বাঁধবেন তারা।

কিন্তু সেই গুঞ্জনের পালে হাওয়া লাগতে দেননি মাধুরী। সেই সময় এটি নিয়ে কানাঘুষা শুরু হলে মুখ খোলেন তিনি। একটি ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে মাধুরী বলেন, ‘অনিলের মতো কাউকে বিয়ে করতে চাই না। তার অনুভূতি খুবই প্রবল। স্বামী হিসেবে আমি শান্তশিষ্ট কাউকে চাই। অনিলের সঙ্গে অনেকগুলো সিনেমায় কাজ করেছি তাই স্বাচ্ছন্দ্যবোধ করি। আমাদের সম্পর্ক নিয়ে চর্চা চলে, সেটি নিয়ে রসিকতাও করি।’

‘অবোধ’ সিনেমার মাধ্যমে ১৯৮৪ সালে বলিউড সিনেমায় নাম লেখিয়েছেন মাধুরী দীক্ষিত। এরপর অনেক নামি-দামি তারকার সঙ্গে কাজ করেছেন। প্রয়াগ রাজের ‘হেফাজত’ সিনেমায় প্রথম অনিল কাপুরের সঙ্গে কাজ করেছেন এই নায়িকা। পরবর্তী সময়ে ‘তেজাব’, ‘বেটা‘, ‘খেল’, ‘পারিন্দা’সহ বেশ কিছু সিনেমায় একসঙ্গে পর্দায় হাজির হয়েছেন তারা। ‘টোটাল ধামাল’ সিনেমায় সর্বশেষ তাদের একসঙ্গে দেখা গেছে।

ব্যক্তিগত জীবনে ১৯৮৪ সালে সুনিতা কাপুরকে বিয়ে করেন অনিল। এই দম্পতির তিন সন্তান— সোনম কাপুর, রিয়া কাপুর ও হর্ষবর্ধন কাপুর। অন্যদিকে, ১৯৯৯ সালে চিকিৎসক শ্রীরাম নেনেকে বিয়ে করেন মাধুরী। বিয়ের পর কয়েক বছর যুক্তরাষ্ট্রে ছিলেন। অবশ্য ২০১১ সালে ফের ভারতে ফিরে আসেন। এই জুটির দুই ছেলে— অরিন এবং রায়ান।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে