চোখ মেরে নয়, এবার বোল্ড লুকে প্রিয়া প্রকাশের নেটদুনিয়ায় ঝড়

চোখ মেরে নয়, এবার বোল্ড লুকে প্রিয়া প্রকাশের নেটদুনিয়ায় ঝড়
ছবি: সংগৃহীত

মালয়ালম অভিনেত্রী প্রিয়া প্রকাশ ভেরিয়ার প্রায়ই বোল্ড লুকে নেটদুনিয়ায় ঝড় তোলেন। কিছুদিন আগেই লাল রঙের ফ্রন্ট ওপেন টপে ঘুম কেড়েছিলেন প্রিয়া। তবে তিনি বুঝিয়ে দিয়েছেন, তিনি টাইপকাস্ট নন। সম্প্রতি প্রিয়ার নতুন ভিডিও এই মতের সাক্ষ্য বহন করছে।

প্রিয়া সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে প্রিয়াকে জনপ্রিয় গান ‘কেসরিয়া’ গাইতে শোনা যাচ্ছে। ‘কেসরিয়া’ গানটি রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’-এর। ফিল্মটি পরিচালনা করেছেন অয়ন মুখোপাধ্যায়। ‘কেসরিয়া’ গানটি ইতিমধ্যেই যথেষ্ট ভাইরাল হয়েছে। প্রিয়া অত্যন্ত নিখুঁত ভাবে ‘কেসরিয়া’ গাওয়ার সাথেই ভিডিওটিতে ট‍্যাগ করেছেন টিম ‘ব্রহ্মাস্ত্র’-এর কলাকূশলীদের। ভিডিওটি শেয়ার করে প্রিয়া লিখেছেন, তিনি তাঁর প্রেমিককে ভালোবাসেন। তার সাথেই প্রিয়া জুড়েছেন কমলা রঙের হার্ট ইমোজি। প্রিয়ার অনুরাগীদের একাংশ তাঁর কন্ঠস্বর ও গায়কীর প্রশংসা করেছেন।

একসময় নিজস্ব স্টাইলে উইঙ্ক করে চর্চিত হয়েছিলেন প্রিয়া। আজও তাঁর সেই উইঙ্ক ভিডিও সমান ভাবে জনপ্রিয় নেটদুনিয়ায়। কয়েক মাস আগে আদিবাসীদের সাজে প্রিয়ার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। এলোমেলো চুলে অত্যন্ত স্বল্প পোশাকে প্রিয়ার এই ছবি ছিল একটি ব্র্যান্ড এনডোর্সমেন্টের জন্য তোলা। প্রিয়ার এই ছবিটিতে তিন লক্ষের বেশি লাইক হয়েছিল।

যাযাদি/ এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে