‘যুদ্ধজয়ের কিশোর নায়ক’র বীরাঙ্গনা নুপুর

‘যুদ্ধজয়ের কিশোর নায়ক’র বীরাঙ্গনা নুপুর

ক্যারিয়ারের সময়টা অল্প হলেও শুরু থেকেই চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করে আসছেন অভিনেত্রী নুপুর হোসেন। এরই ধারাবাহিকতায় আবারও বীরাঙ্গনা চরিত্রে দেখা যাবে তাকে। এবার ‘যুদ্ধজয়ের কিশোর নায়ক’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

২০২০-২০২১ অর্থবছরে সরকারি অনুদানের এই চলচ্চিত্রটি প্রযোজনা ও পরিচালনা করেছেন শায়লা রহমান তিথি। পাশা মোস্তফা কামালের মুক্তিযুদ্ধ গল্প অবলম্বনে এ চলচ্চিত্রটি নিয়ে নুপুর বলেন, ‘শুরু থেকেই মুক্তিযুদ্ধের গল্প এবং এই ধরনের চ্যালেঞ্জিং চরিত্রের প্রতি আমার আগ্রহ। এমন চরিত্রে কাজের সুযোগ পাওয়া সত্যিই সৌভাগ্যের। আমাকে যোগ্য মনে করার জন্য সবার প্রতি কৃতজ্ঞ।

এই ধরনের চরিত্রে আরও কাজ করতে চাই।’ শুধু চলচ্চিত্রেই নয় নুপুর কাজ করতে চান ওটিটি প্লাটফর্মেও। তিনি বলেন, ‘এখন মাধ্যম তো অনেক, তাই গুণী নির্মাতাদের ভাল কিছু কাজ করার ইচ্ছা। তবে অনেকেই ভাবেন অফট্র্যাকের ছবিতে কাজ করলে বোধহয় ফ্যান্টাসি মুভিতে নেয়া যাবে না। এই ধারণাটা ভাঙা উচিত। আমি ক্যারিয়ারে একেবারের নিজের পরিশ্রমে উঠে এসেছি। একটা ভাল কাজ দিয়েই আরেকটি কাজ হাতে পেয়েছি। কখনওই কোনো লবিং আমার জন্য কেউ করেনি বা চাইনি। ‘যুদ্ধজয়ের কিশোর নায়ক’ ছবিটি আমার জন্য অন্যতম একটি টার্নিং পয়েন্ট।

কারণ এই ছবির গল্পটাই নায়ক। গল্পটাই নায়িকা। আশা করছি ছবিটি নিয়ে আমার যে প্রত্যাশা, দর্শকেরা সেই জবাব দেবেন তাদের ভালবাসা দিয়ে।’ ‘যুদ্ধজয়ের কিশোর নায়ক’র চিত্রনাট্য করেছেন সজিবুল হক। গানে কণ্ঠ দিয়েছেন বাপ্প মজুমদার ও মধুমিতা মৌ। অভিনয় করেছন গোলাম ফরিদা ছন্দা, মুজাহিদ বিল্লাহ ফারুকী, আতিকুর রহমান শিহান, মোহনা হোসেন ও কাকন।

যাযাদি/ এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে