বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯

প্যারিসে দীপিকাঝলক

যাযাদি ডেস্ক
  ০৬ অক্টোবর ২০২২, ০৯:৫৫

কোনো উৎসব হোক কিংবা ফ্যাশন উইক-রূপের ঝলক দেখাতে কার্পণ্য করেন না বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এবার তিনি পা ফেলেছেন ফ্রান্সের প্যারিসে। সেখানকার একটি আন্তর্জাতিক ফ্যাশন উইকে অংশ নিয়েছেন ‘পিকুতারকা। আর বরাবরের মতোই গ্ল্যামার দিয়ে ভক্তহৃদয়ে তুলেছেন ঝড়। ৪ অক্টোবর তিনি অংশ নেন প্যারিস ফ্যাশন উইকের লুইস ভুটন ফ্যাশন শোতে। এটি অনুষ্ঠিত হয় বিখ্যাত ল্যুভর মিউজিয়ামে। এ সময় তার পরনে দেখা গেছে ধূসর রঙের একটি প্যাডেড শোল্ডার পোশাক। একই সঙ্গে পরেছেন কালো রঙের উঁচু বুটস।

 

আয়োজনে হলিউড তারকাদের সঙ্গে প্রথম সারিতে বসে ছিলেন দীপিকা। তার পাশে দেখা গেছে আনা দি আরমাস, অ্যালিসিয়া ভিকান্দারদের। এ ছাড়া ফ্যাশন শোটি আলোকিত করেছেন লেসলি ম্যান, এমা চ্যাম্বারলিন, নাটালি অ্যামানুয়েল, জেমা চ্যান প্রমুখ। লুইস ভুটন হলো একটি ফরাসি লাক্সারি ফ্যাশন হাউস। এটির শুভেচ্ছাদূত হিসেবে দায়িত্ব পালন করছেন দীপিকা। সেই সুবাদেই প্যারিস ফ্যাশন উইকে প্রতিষ্ঠানটির হয়ে অংশ নিয়েছেন তিনি।

 

সম্প্রতি হুট করেই স্বামী রণবীর সিংয়ের সঙ্গে দীপিকার বিচ্ছেদের গুঞ্জন ওঠে। সেটি যে স্রেফ গুজব, তা বুঝিয়ে দিয়েছেন ‘গাল্লিবয়তারকা। কান উৎসবে তোলা একটি ছবি শেয়ার করেছেন তিনি। সেখানে দীপিকার ছবির সামনে দাঁড়িয়ে উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায় তাকে। ক্যাপশনে স্ত্রীর প্রতি মুগ্ধতা প্রকাশ করেন রণবীর। একই সঙ্গে প্যারিস ফ্যাশন উইকের জন্যও শুভকামনা জানান।

 

যাযাদি/সাইফুল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে