রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৫ মাঘ ১৪২৯

কেন ৫২ বছরেও সিঙ্গেল টাবু?

যাযাদি ডেস্ক
  ০৫ নভেম্বর ২০২২, ১১:১৯

বলিউড তারকাদের মধ্যে এখনো এমন অনেক অভিনেত্রী আছেন যারা অভিনয় জগতে এসে শুধু অভিনয়টাই করেছেন। নিজের কথা ভাবার সময় হয়ে ওঠেনি তাদের। তাদের মধ্যে একজন হলেন- টাবু। ক্যারিয়ারে সফল, কিন্তু তার ব্যক্তিগত জীবন নিয়ে কখনোই সেভাবে মুখ খোলেননি তিনি।

 

৫২ বছরে পা দিয়েছেন বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। এখনো কেন বিয়ে করলেন না টাবু? তার সমসাময়িকরা এখন সকলেই অভিনয় করা কমিয়ে দিয়েছেন। কিন্তু তিনি যেন নিজেকে প্রতিনিয়ত ভাঙছেন, গড়ছেন। ক্যারিয়ারের শুরু থেকেই কারও সঙ্গে প্রতিযোগিতায় নেই তিনি।

 

তবে তার ছবি বাছাই যেন সবার চেয়ে আলাদা করেছিল টাবুকে। ‘চাঁদনি বার থেকে ‘হায়দার- সব ছবিতেই নিজের জাত চিনিয়েছেন এই অভিনেত্রী। তাকে কেন্দ্র করে বিভিন্ন সময় নানা গুঞ্জন শোনা গেছে। কখনো অজয় দেবগান, আবার কখনো নার্গাজুন। একবার টাবুর নাম জড়িয়েছিল প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে।

 

নব্বইয়ের দশকের বিখ্যাত ছবি ‘বিজয়পথ। সেই সিনেমাতে নায়ক ছিলেন অজয়, আর নায়িকা টাবু। বেশ জনপ্রিয়তা পায় তাদের ছবি, জুটি হিসেবে দর্শক পছন্দ করেন তাদের। ফের একসঙ্গে দেখা যাবে ‘দৃশ্যম ২-তে। সামনেই মুক্তি পাবে সেই ছবি।

 

বলিপাড়ায় কান পাতলে যে অভিনেতার সঙ্গে টাবুর সম্পর্কে খবর সবচেয়ে বেশি চর্চিত, তিনি হলেন নার্গাজুন। তার সঙ্গে টাবুর সম্পর্ক নিয়ে বেশ উত্তাল ছিল দক্ষিণী ইন্ডাস্ট্রি। শোনা যায়, প্রায় ১০ বছরের বেশি সময় ধরে একে অপরের সঙ্গে ছিলেন তারা।

 

তবে একটা দীর্ঘ সময় কেটে যাওয়ার পর টাবু বুঝতে পারেন যে, নার্গাজুন তার স্ত্রীকে ছেড়ে নতুন কোনো স্থায়ী সম্পর্কে জড়াবেন না। কিন্তু এত সব গুঞ্জনের মাঝে ২০১৭ সালে টাবু এক সাক্ষাৎকারে তার অবিবাহিত থাকার কারণ জানান।

 

ওইদিন টাবু রসিকতা করে বলেন, ‘আমি অজয়ের জন্য সিঙ্গেল। আমার সঙ্গে যে পুরুষকেই কথা বলতে দেখা যেত, তাকে মারার হুমকি দিয়ে রাখত অজয়।

 

আগামী ১৮ নভেম্বর মুক্তি পাবে অজয়-টাবুর ছবি ‘দৃশ্যম ২

 

যাযাদি/সাইফুল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে