নাটকে অভিনয় ছাড়ার ঘোষণা মেহজাবিনের

প্রকাশ | ৩০ জানুয়ারি ২০২৩, ১১:৪৬

যাযাদি ডেস্ক
ফাইল ছবি

নাটকে অভিনয়ের মাধ্যমেই জনপ্রিয়তা পান মেহজাবিন চৌধুরী। টেলিভিশন হোক কিংবা অনলাইন—সবখানেই তার জয়জয়কার। তবে এবার এই নাটকে অভিনয় থেকে দূরে সরে যাওয়ার ঘোষণা দিলেন তিনি। ওটিটি প্ল্যাটফর্মেই থাকতে চান ব্যস্ত।

রোববার (২৯ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর মহাখালীর এসকেএস টাওয়ারের স্টার সিনেপ্লেক্সে নিজের অভিনীত ‘দ্য সাইলেন্স’ ওয়েব সিরিজের প্রিমিয়ারে এমনটা জানান মেহজাবিন।

গণমাধ্যমের সঙ্গে আলাপকালে মেহজাবিন বলেন, ‘আমি আসলে নাটক ছাড়ার কথা কখনোই বলিনি। আমি নাটকেরই মেয়ে। মনের মতো স্ক্রিপ্ট পেলে অবশ্যই নাটক করব। আবার আসব।’

মেহজাবিন সরাসরি নাটক ছাড়ার ঘোষণা না দিলেও পরোক্ষভাবে বোঝালেন এখন তিনি ওটিটি প্ল্যাটফর্মেই কাজ করতে চান। তবে কখনও ভালো চিত্রনাট্য পেলে নাটকে অভিনয় করবেন। এই কৌশলি বক্তব্যের মাধ্যমে নাটকের ভক্তদের আশাহত করলেন না।  

মেহজাবিন আরও বলেন, ‘আমরাই যদি কনটিনিউ করি তাহলে তো হবে না। একটা জায়গা থেকে অন্য জায়গায় যেতে হবে আমাদের। আবার অন্যদের জন্যও জায়গা করে দিতে হবে। এখন অনেকেই ভালো করছে ইয়াং জেনারেশনের। তাদের জায়গা দিতে হবে। তারা অনেক ভালো করুক। আমি মনে করি ওদের সাপোর্ট দরকার।’

সুতরাং বোঝাই যাচ্ছে, নাটকের মাঠ নতুনদের জন্য ছেড়ে দিয়ে ওটিটি প্ল্যাটফর্মে নিজেকে নিয়ে অন্য পরিকল্পনা সাজাচ্ছেন। কারণ, আগামীর ভবিষ্যৎ তো ওই ওটিটি মাধ্যম।

যাযাদি/ এস