শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

আমি সুশান্ত সিং রাজপুত হতে চাইনা : আদিল

যাযাদি ডেস্ক
  ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:১৪

সম্পর্কের টানাপড়েন যেন পিছুই ছাড়ছে না রাখি সাওয়ান্তের। যে সম্পর্কেই একটু সুখ খুঁজতে যান, সেখানেই হানা দেয় ভাঙনের জোয়ার। আদিল দুরানির সঙ্গে বিয়ের আট মাসের মাথায় ফের ভাঙতে চলেছে অভিনেত্রীর সংসার। দিনের পর দিন একে অপরের দিকে কাঁদা ছুড়ছেন তারা।

এতদিন মিডিয়ার সামনে শুধু স্বামীর দিকেই আঙুল তুলেছেন বলিউডের এই মিরচি গার্ল। কিন্তু সম্প্রতি মুখ খুলেছেন অভিনেত্রীর স্বামী। এর আগে আদিলের বিরুদ্ধে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়ানোর অভিযোগ তুলেছিলেন রাখি। এবার সেই অভিযোগের পালটা জবাব দিয়েছেন তিনি।

মিডিয়ার সামনে রাখির সতর্কতার পর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি বার্তা পোস্ট করেছেন আদিল। ওই পোস্টে তিনি লিখেছেন, আমি কোনো নারীর পিছনে কথা বলছি না, তার মানে এটা নয় যে আমি ভুল। এটা শুধুমাত্র আমি আমার ধর্মকে সম্মান করি ও নারীদের সম্মান করতে শিখেছি তাই।

তিনি আরও লেখেন, যেদিন আমি আমার মুখ খুলব, সেদিন আর কারও কথা বলার কোনো জায়গা থাকবে না। এমনকি রাখিরও না। আমার সঙ্গে ও কি কি করছে এবং বলছে, তা নিয়েও ও মুখ খুলতে পারবে না। তাই তো বারবার মিডিয়ার সামনে এসে সবাইকে বলছে যে, আদিল খারাপ।

এই প্রসঙ্গে আদিল আরও লেখেন, রাখি যেভাবে আমার সম্পর্কে খারাপ কথা রটাচ্ছে, তা আমার জন্য খুবই মারাত্মক। শুধু এটুকুই বলতে চাই, আমি সুশান্ত সিংহ রাজপুত হতে চাই না। আমার মতো একজন ছেলে যে, ওর পাশে দাঁড়িয়েছে।

সেই সঙ্গে ওর লাইফস্টাইলও বদলে দিয়েছে। ওর পক্ষে এটা বলা খুবই সহজ যে, মুম্বাইতে আমি এক টাকাও নিয়ে আসেনি। বাহ, খুবই অসাধারণ ও ভালো পরিকল্পনা। কিন্তু এতটাও বুদ্ধিমানের মতো পরিকল্পনা নয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে