শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

আবারও গ্র্যামি জিতলেন টেইলর সুইফট

যাযাদি ডেস্ক
  ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:১৪
টেইলর সুইফট

সেরা মিউজিক ভিডিও ক্যাটাগরিতে এ বছর আবারও গ্র্যামি অ্যাওয়ার্ড জিতেছেন মার্কিন গায়িকা টেইলর সুইফট। এর মধ্য দিয়ে ক্যারিয়ারের ১২তম গ্র্যামি জিতলেন এই তারকা। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে বাংলাদেশ সময় আজ সোমবার সকালে বসে গ্র্যামি অ্যাওয়ার্ডের ৬৫তম আসর। এতে ‘অল টু ওয়েল’ শিরোনামে মিউজিক ভিডিওর জন্য গ্র্যামি অ্যাওয়ার্ড দেওয়া হয় টেইলর সুইফটকে।

এর আগে ২০১০ সালে চারটি, ২০১২ সালে দুটি, ২০১৩ সালে একটি, ২০১৬ সালে তিনটি ও ২০২১ সালে একটি গ্র্যামি অ্যাওয়ার্ড জেতেন জনপ্রিয় এই মার্কিন গায়িকা। খবর বিবিসির।

এদিকে অ্যাওয়ার্ড পেলেও এবারের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না টেইলর সুইফট। তার হয়ে পুরস্কার গ্রহণ করেন মিউজিক ভিডিওটির সহ-প্রযোজক সৌল জারমেইন। এবার গ্র্যামি অ্যাওয়ার্ডের মূল অনুষ্ঠান শুরু হয় স্থানীয় সময় রোববার বিকেল ৫টায়। কমেডিয়ান ট্রেভর নোয়াহ তৃতীয়বারের মতো গ্র্যামি অ্যাওয়ার্ড অনুষ্ঠান উপস্থাপনা করেন।

এবারের আসরে চারটি গ্র্যামি জিতে ইতিহাসে সবচেয়ে বেশি গ্র্যামি জয়ের রেকর্ড নিজের করে নিয়েছেন বিয়ন্সে। ক্যারিয়ারে মোট ৩২টি গ্র্যামি জয়ের মধ্য দিয়ে বিয়ন্সে ভেঙে দিয়েছেন জর্জ সলতির ২০ বছরের বেশি সময় ধরে টিকে থাকা রেকর্ড।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে