রুপে অপরুপা পূজা

প্রকাশ | ২৪ ফেব্রুয়ারি ২০২৩, ২০:৫৮

যাযাদি ডেস্ক
অভিনেত্রী পুজা বন্দ্যোপাধ্যায় । ছবি: সংগৃহীত

টলিউড অভিনেত্রী পুজা বন্দ্যোপাধ্যায়। টলিউডের এই অভিনেত্রীর অভিনয় যতটা না চর্চায়, তার থেকে অনেক বেশি নজরকাড়া চেহারা তাঁর। খবরের শিরোনামে বারবারই এমনভাবে জায়গা করে নিয়েছেন তিনি। মা হওয়ার পরও যেভাবে নিজেকে ধরে রেখেছেন, তাতে তাক লেগে যাবে যে কারো। বিকিনি হোক বা শর্ট ড্রেস, একেবারে তুফানি ঝড় তোলেন পূজা বার বার।

সম্প্রতি ভ্যালেনটাইন ডে’তে স্বামীর সঙ্গে রোম্যান্সের ছবি থেকে খোলা পিঠে সমুদ্রের ধারে ঝড় তোলা ছবি- সবই ভাইরাল অভিনেত্রীর। ফটোশুটের সময় ক্যামেরায় একের পর এক চুম্বন ছুড়ে দেওয়ার দৃশ্যও ভাইরাল হয়েছে অভিনেত্রীর।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি বেশ সক্রিয়। ছেলের সঙ্গে খুনসুটি হোক বা সমুদ্রের ধারে রঙিন বিকিনিতে উষ্ণতা নেওয়াই হোক, সবটাই তুলে ধরেন ভক্তদের মাঝে। রিল, ভিডিও, ছবি সবকিছু মিলিয়ে ভক্তদের কাছে পরিবেশন করেন পূজা। ভক্তদের চোখে তিনি রুপে অপরুপা, উষ্ণতায় অনন্য। পুজার ছবি বা ভিডিওতে ভক্তদের এই ধরনের প্রশংসাবানী নিত্য নিয়মিত চোখে পড়ে।

এরই মাঝে হঠাৎ তাঁর রাতের অন্ধকারে পাঠানের বেশরম যেমন মুগ্ধ করেছে দর্শককে, তেমনই পিঠ খোলা নীল-গোলাপী বিকিনিতে ‘ইয়ে এক জিন্দেগি কাফি নেহি হ্যায়’ গানে সমুদ্রের ধারে নিজেকে তুলে ধরার ভিডিওটিও আলোড়ন ফেলে দিয়েছে।

পূজার ছবি পোস্ট হতেই কমেন্টে ভরিয়ে দেয় দর্শক। সবচেয়ে বেশি যেটা লিখতে যেটা দেখা যায়, তা হল ‘উফফ’! মা হওয়ার পর একটুও কমেনি হটনেস! পূজার আগের ও পরের ছবি কোনোভাবেই আলাদা করতে পারবে না ভক্তরা! এখনও যথেষ্ট সাহসী পোশাকে নিয়মিত হাজির হন অভিনেত্রী। তাঁর ইনস্টাগ্রামের পাতা ঘুরে এলে বোঝা যায়, অন্যান্য ড্রেসেও একইভাবে সুন্দর পূজা। 

টলিউডে অনেকদিন কোনো প্রজেক্টে না থাকলেও বলিউডে বেশ কিছু কাজ তাঁকে করতে দেখা গেছে। সেই সঙ্গে নানান পোশাকে পূজার চমৎকার রূপের দেখা মেলে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এমন সুন্দর রূপ যা দেখলে চোখ ফেরানো দায়! 

দীর্ঘদিন পর বড় পর্দায় ফিরছেন তিনি। সবকিছু সামলেই আবার পরিচালক রাজা চন্দের ছবির শুটিংও শুরু করেছেন। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁকে দেখা যাবে একটি ভরপুর কমেডি ছবিতে। তবে এখনও ছবির নাম ঠিক হয়নি। ছবিতে পূজা ছাড়াও আয়ুষী তালুকদার, বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী সিয়াম আহমেদের মতো বেশকিছু জনপ্রিয় মুখ দেখা যাবে। 

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে এই প্রথম জুটি বাঁধবেন তিনি। ছবিতে বুম্বাদার স্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন পূজা। মা হওয়ার পর যে পরিমাণ পরিবর্তন একজন নারীর চেহারায় আসে, তা সামলে উঠতেও বেশ খানিকটা সময় লাগে সকলেরই। কিন্তু, পূজাকে দেখলে বোঝার উপায় নেই সেটা। বিয়ের অ্যালবাম থেকে ব্যক্তিগত মুহূর্ত, ভ্যালেন্টাইন ডে’র সুন্দর ভিডিও পোস্ট করেও ভক্তদের ভালোবাসা কুড়িয়েছেন।

এসএম