‘পুরুষের দুনিয়ায় নারীরা নগ্ন হয়ে গর্ববোধ করে’ 

প্রকাশ | ০৮ মার্চ ২০২৩, ০৯:৪৭

যাযাদি ডেস্ক
ছবি: সংগৃহীত

বিদ্যা বালান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জলসা’। গত বছরের ১৮ মার্চ মুক্তি পায়। থ্রিলার ঘরানার এ সিনেমায় তার সহশিল্পী ছিলেন শেফালি শাহ। তার পরবর্তী সিনেমা ‘নিয়ত’। তা ছাড়া একটি ওয়েব সিরিজের কাজও বিদ্যা বালানের হাতে রয়েছে।

ফটোগ্রাফার ডাব্বু রাতনানি। বলিউড ও ফ্যাশন জগতে রীতিমতো জনপ্রিয় তিনি। প্রতিবছর বলিউড তারকাদের ছবিসংবলিত ক্যালেন্ডার প্রকাশ করে থাকেন। তার ক্যালেন্ডার শুটে নানা সময় নানা লুকে ধরা দিয়েছেন বলিউডের প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীরা। ২০২১ সালের ডাব্বুর ক্যালেন্ডারে ছিলেন বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। ফের এই চিত্রগ্রাহকের ক্যামেরায় ধরে দিলেন এই অভিনেত্রী।

ডাব্বু তার ইনস্টাগ্রামে বিদ্যা বালানের এ ফটোশুটের ছবি শেয়ার করেছেন। তাতে দেখা যায়, চায়ের মগ হাতে নিয়ে চেয়ারে বসে আছেন বিদ্যা বালান। চুলগুলো কাঁধে ছেড়ে দেওয়া। চোখে রোদচশমা।এক হাতে নিউজ পেপার দিয়ে উর্ধ্বাঙ্গ ঢেকে রেখেছেন। আপাত দৃষ্টিতে বস্ত্রহীন বিদ্যা বালানের শরীর থেকে ঠিকরে পড়ছে রূপের দ্যুাতি।

এমন লুকে বিদ্যা বালানকে দেখে নেটিজেনরা নানা রকম মন্তব্য করছেন। একজন লিখেছেন, ‘এই মানুষগুলো অভিনেত্রী হলেও তারা নায়ক বা রোল মডেল নন।’ আরেকজন লিখেছেন, ‘পুরুষের দুনিয়ায় নারীরা নগ্ন হয়ে গর্ববোধ করে।’ আবার কেউ কেউ বিদ্যার প্রশংসা করে লিখেছেন— ‘বিউটিফুল।’

যাযাদি/ এস