ভারতের জনপ্রিয় ডিজের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশ | ২০ মার্চ ২০২৩, ১০:৪৭

যাযাদি ডেস্ক
ফাইল ছবি

অ্যাজেক্সের কাকা ভোলানাথ মোহরনা ওড়িশা টিভিকে বলেন, ‘শনিবার রাত সাড়ে ১০টার দিকে এই ঘটনা জানতে পারি। পরে বাড়ির লোকেরা অক্ষয়কে হাসপাতালে নিয়ে যায়। একটি মেয়ের সঙ্গে ওর সম্পর্ক ছিল। ওই মেয়ে এবং তার আরেক বন্ধু এ ঘটনার সঙ্গে জড়িত।’ তিনি দাবি করেন এটা আত্মহত্যা নয়, হত্যা।

জানা যায়, নিজের বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে ভারতের জনপ্রিয় ডিজে অ্যাজেক্স ওরফে অক্ষয় কুমারের মরদেহ। শনিবার (১৮ মার্চ) রাতে ওড়িশার ভুবনেশ্বরের নিজের বাড়িতে তার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়।

ওড়িশা টিভি জানিয়েছে, শনিবার রাতে প্রবল ঝড়বৃষ্টির কারণে বিদ্যুৎ পরিষেবা বন্ধ ছিল। সেই সময়ে নিজের ঘরে ঢুকে দরজা বন্ধ করেন ডিজে অ্যাজেক্স। পরে অনেক ডাকাডাকির পরও সাড়াশব্দ মেলেনি। রাত ১০টার দিকে পরিবারের সদস্যরা দরজা ভেঙে দেখে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছে তার দেহ।

দ্রুত তাকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। ময়নাতদন্তের মরদেহ ক্যাপিটাল হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, আত্মহত্যা করেছেন অ্যাজেক্স। তবে ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট না আসা পর্যন্ত আনুষ্ঠানিকভাবে কোনো মন্তব্য করতে নারাজ পুলিশ।

পুলিশের দৃষ্টি আকর্ষণ করে ভোলানাথ বলেন, ‘অক্ষয়ের মুঠোফোনে সবকিছু রয়েছে, এটি পুলিশের যাচাই করা উচিত।’

যাযাদি/ এস