যে কারণে রণবীরের হাত ধরতে নারাজ দীপিকা

প্রকাশ | ২৬ মার্চ ২০২৩, ১২:১৪

যাযাদি ডেস্ক
ছবি: সংগৃহীত

কালো রঙের স্যুট-কোট পরে দাঁড়িয়ে রণবীর সিং। মাথার চুলগুলো ঝুটি করে বাঁধা। কিছুক্ষণ পর গাড়ি থেকে নামেন দীপিকা পাড়ুকোন। এ অভিনেত্রীর পরনেও কালো রঙের শাড়ি।

গাড়ি থেকে নেমে হাঁটতে শুরু করেন দীপিকা-রণবীর। কয়েক পা এগোনোর পর দীপিকার হাত ধরতে হাত বাড়িয়ে দেন রণবীর। কিন্তু কোনোরকম সাড়া না দিয়ে নিজের মতো হাঁটতে থাকেন দীপিকা। যদিও কিছুটা বিব্রত হয়ে হাত সরিয়ে নেন রণবীর।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়। তারপর প্রশ্ন উঠেছে, দীপিকা কেন তার হাত ধরতে দিলেন না? তবে কি এ জুটির দাম্পত্য জীবন ভালো যাচ্ছে না! নেটিজেনদের কেউ কেউ বলছেন, কোনো না কোনো সমস্যা তো হয়েছেই!

যদিও নেটিজেনদের অনেকের দাবি— রণবীর যখন হাত বাড়িয়েছেন তখন বিষয়টি খেয়াল করেননি দীপিকা। যার জন্য এই বিড়ম্বনা। যদিও এই মতকে সমর্থন করতে নারাজ নেটিজেনদের বড় অংশ। দীপিকা-রণবীরের সংসার ভাঙনের গুঞ্জনে সয়লাব নেটদুনিয়া। তবে এ নিয়ে রণবীর-দীপিকা কেউ-ই কোনো বক্তব্য দেননি।

বলিউডের আলোচিত তারকা জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। পর্দার বাইরেও দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করেছেন তারা। সব জল্পনার অবসান ঘটিয়ে ২০১৮ সালের ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোর কাস্টা ডিভা রিসোর্ট অ্যান্ড স্পা-তে দক্ষিণ ভারতীয় ও শিখ রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন এই জুটি।

যাযাদি/ এস