ফাইজানের মতে উরফি জাভেদ রূপান্তরকামী

প্রকাশ | ২৮ মার্চ ২০২৩, ১১:০৬

যাযাদি ডেস্ক
ছবি: সংগৃহীত

‘অভিনেত্রী যেভাবে কথা বলেন, যেরকম পোশাক করেন এবং আচরণ করেন, তা তার চরিত্রের খামতির ইঙ্গিত দেয়। যা খুব তাড়াতাড়ি জনসাধারণের কাছে প্রকাশ করা হবে।’ অভিনেতা ফাইজান আনসারি মনে করেন।

মামলা দায়ের করার হুমকি দিয়েছিলেন। এবার উরফি জাভেদের সম্পর্কে চাঞ্চল্যকর অভিযোগ তুললেন অভিনেতা ফাইজান আনসারি। সম্প্রতি একটি রিপোর্টে দাবি করা হয়েছে, ফাইজান অভিনেত্রীকে ট্রান্সজেন্ডার অর্থাৎ রূপান্তরকামী হিসেবে চিহ্নিত করেছেন।

শুধু তাই নয়, ফাইজান নাকি উরফিকে অনুরোধ করেছেন তিনি যেন রূপান্তরকামী মানুষদের কাছে নিজের আসল পরিচয় স্বীকার করেন। ফাইজানের দাবি, তার অভিযোগের সমর্থনে সমস্ত প্রমাণ রয়েছে যা তিনি প্রয়োজনে আদালতে পেশ করবেন।

এর আগে তিনি দাবি করেছিলেন, উরফির বিরুদ্ধে নিষেধাজ্ঞা জারি করা হবে। এমনকি অভিনেত্রীর বিরুদ্ধে আইনি লড়াইও চালিয়েছিলেন তিনি। উরফির বিরুদ্ধে তার অভিযোগ ছিল, নায়িকা-মডেল খোলামেলা জামাকাপড় পরেন।

পুলিশে অভিযোগ দায়ের করেছিলেন এবং উরফিকে আদালতে পর্যন্ত নিয়ে যাওয়ার জন্যও প্রস্তুত ছিলেন আনসারি। তার কথায়, উরফি জাভেদ মুম্বাইয়ের পরিবেশ নষ্ট করছেন।

সেই সময়ে ফায়জানের আইনজীবী জানান, উরফি জাভেদের পোশাক পরার পদ্ধতি নির্দিষ্ট সম্প্রদায়ের ভাবাবেগে আঘাত করেছ। যদিও ফাইজানের কোনো দাবির পরিপ্রেক্ষিতে এখনও পর্যন্ত উরফি কোনও প্রতিক্রিয়া দেননি।

যাযাদি/ এস