নিকের সঙ্গে প্রথম আলাপ নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা

প্রকাশ | ২৯ মার্চ ২০২৩, ১১:৫৪

যাযাদি ডেস্ক

প্রিয়াঙ্কা চপড়ার বলা ‘বলিউডের বেশকিছু লোক আমাকে দেশ ছাড়তে বাধ্য করেছিল’ নিয়ে আপাতত প্রবল গুঞ্জন। নাম উঠে আসছে শাহরুখ খান, করণ জোহরদের। যদিও কোন কোন তারকার রাজনীতির শিকার তিনি তা নিয়ে মুখ খোলেননি দেশি গার্ল। ঠিক যেমন জানাননি, বর্তমান স্বামী নিক জোনাসের থেকে প্রথম এসএমএস যখন পান, তখন কার সঙ্গে সম্পর্কে ছিলেন। শুধু সাক্ষাৎকারে বলেছেন, একটি জটিল সম্পর্কের মধ্যে ছিলেন যখন তার কাছে নিকের বার্তা আসে। তিনি বেশি জড়াতে চাননি কারণ তাঁর বয়স তখন ৩৫ আর মার্কিনি গায়কের মাত্র ২৫। 

খবর অনুযায়ী, নিক এবং প্রিয়াঙ্কা কথা বলতে শুরু করেন ২০১৬ সালে। নিকই প্রথম টুইটারে টেক্সট করে। এরপর তারা ফোন নম্বর বিনিময় করেছিল। প্রথম দেখা করেন দুই তারকা ২০১৭ সালে। ২০১৮ সালে এরপর রাজস্থানে রাজকীয় বিয়ে করেন নিকিয়াঙ্কা জুটি। ২০২২ সালে এই দম্পতি সারোগেসির মাধ্যমে কন্যা সন্তানের মা-বাবা হন। 

নিক সম্পর্কে কথা বলতে গিয়ে প্রিয়াঙ্কা স্পষ্ট করে দেন যে, স্বামীকে জানার দুই মাস পরেই তারা বাগদান করে নেন। ড্যাক্স শেফার্ডের পডকাস্ট শো আর্মচেয়ার এক্সপার্টে প্রিয়াঙ্কা বলেন, ‘‘তিনি (নিক) টুইটারে আমার ডিএম করেছিলেন। আমি তখন একটা টালমাটাল সম্পর্কের মধ্যে ছিলাম। সেটা ২০১৬। আমাদের কিছু কমন ফ্রেন্ড ছিল, যারা চায়নি আমি আর আগের সম্পর্কে থাকি। ওদের মত ছিল আমার আর নিকের দেখা করা উচিত। তার ভাই (কেভিন জোনাস) কোয়ান্টিকো পছন্দ করতেন। আমি সত্যিই খুশি কারণ তিনিই নিককে বলেছিলেন আমাকে কল করতে। নিক আমাকে ডিএম করে। আমি শুধু বলেছিলাম, তুমি এখানে আমাকে কেন ম্যাসেজ করলে। আমার সোশ্যাল টিম এগুলো পড়বে। ওর জবাব ছিল, ‘ইয়া, ইয়া, ইয়া, তুমি শুধু আমাকে তোমার নম্বর দিতে চাও।’ আমরা নম্বর বিনিময় করি। তবে সেই সময় আমি এই ব্যাপারটাকে বেশি দূর এগোতে চাইনি।’’

প্রিয়াঙ্কাকে এরপর প্রশ্ন করা হয় তিনি কি লং টার্ম সম্পর্কে বিশ্বাসী? যাতে জবাব আসে, ‘হ্যাঁ আমি সব সিরিয়াস সম্পর্কেই টানা ছিলাম। ৬ বছর-৫ বছর গড়ে। যখন ২০১৬ সালে নিক আমাকে প্রথম ম্যাসেজ করে তখন আমি শেষ যে সম্পর্কে ছিলাম সেটাও অনেকদিনের। টালমাটাল অবস্থা তখন। আমি তাই নিকের সঙ্গে জড়াতে চাইনি। কারণ আমার ৩৫ আর ওর ২৫। আমি আসলে তখন থিতু হতে চেয়েছিলাম। কারণ মজার দিন কাটানো হয়ে গেছে আমার। সেটা নিককেও বলেওছিলাম। আসলে বুঝিনি ২৫ বছর বয়সী ছেলেটার শরীরে আটকে থাকা প্রিয় বৃদ্ধ বরটিকে আমি পেয়ে গিয়েছি।’

প্রিয়াঙ্কা জানান, ২০১৬ সাল থেকে টুকটাক বার্তা বিনিময়ের মাধ্যমে নিক আর প্রিয়াঙ্কার যোগাযোগ ছিল। এরপর মেট গালার সময় প্রথম দেখা হয় তাঁদের। উভয়ই অবিবাহিত ছিলেন এবং কাপল হিসেবে রাল্ফ লরেন-এর পোশাক পরেন। প্রিয়াঙ্কা জানান, সেদিনটা দুজনেই খুব মজা করেন মেট গালায় এবং নিক তাঁকে তাঁর পোশাকটি পরতে সাহায্যও করে।  

প্রিয়াঙ্কাকে পরবর্তীতে সিটাডেল সিনেমায় দেখা যাবে। এই বছরের শেষের দিকে স্যাম হিউহান এবং সেলিন ডিওনের সঙ্গে ‘লাভ এগেন’-এ দেখা যাবে। আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে তাঁর ফারহান আখতারের ‘জি লে জারা’-তেও কাজ করার কথা রয়েছে।

যাযাদি/ এসএস