নায়কের বিরুদ্ধে নায়িকার ধর্ষণ মামলা

প্রকাশ | ০১ সেপ্টেম্বর ২০২৩, ১২:১২ | আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৩, ১৪:৫২

যাযাদি ডেস্ক

একসঙ্গে কাজ করতে গিয়ে তাদের মাঝে বন্ধুত্ব গড়ে ওঠে। বেশ কিছু মিউজিক ভিডিওতে তারা একসঙ্গে অভিনয় করেছেন। বন্ধুত্বের দাবি নিয়ে ঘুরেছেন। হোটেলে গিয়েছেন। আবার একান্তেও সময় কাটিয়েছেন। এসব পুরোনো খবর। তবে ইদানিং অভিনেতা-অভিনেত্রীরা নিজের মধ্যে কোনো ব্যাপারে বিরোধ দেখা দিলে সব গোপন সম্পর্ক ফাঁস করে দেন। এবারও তার ব্যতিক্রম হয়নি।  

জানা যায়, একসঙ্গে বেশ কিছু ভোজপুরি মিউজিক ভিডিওতে কাজ করেছেন অভিনেতা পুনীত সিং ও অভিনেত্রী প্রিয়াংশু সিং। কাজের সূত্রে দুজনের মধ্যে গড়ে ওঠে বন্ধুত্ব। এক সময়ে সম্পর্ক এমন অবস্থায় পৌঁছায় যে শারীরিক সম্পর্কে লিপ্ত হন দুজন। এবার সহ-অভিনেতা পুনীতের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে থানায় এফআইআর দায়ের করেছেন অভিনেত্রী।

প্রিয়াংশু সিং জানান, পুনীত তাকে বিকৃতমনস্ক কাজকর্ম করতে বাধ্য করেছিলেন। মাঝেমধ্যেই তার ওপর নির্যাতন করতেন। তারপর তিনি বেশ কয়েকবার বিয়ে করার জন্য চাপ দেন। বাধ্য হয়ে তাকে বিয়ে করার প্রতিশ্রুতিও দিয়েছিলেন পুনীত।

হিন্দুস্তান টাইমস সূত্রে খবর, প্রিয়াংশু ও পুনীতের মধ্যে প্রথমবার আলাপ হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। ধীরে ধীরে তাদের মধ্যে ভালো লাগার সম্পর্ক তৈরি হয়। সম্পর্কের প্রথম দিকে খুবই নরম এবং ভদ্র ছিলেন পুনীত। কিন্তু ধীরে ধীরে তার ব্যবহারে পরিবর্তন আসে বলে জানান প্রিয়াংশু।

অভিনেত্রী অভিযোগ করে বলেন, ‘একদিন, যখন আমি একা ছিলাম, সে হঠাৎ মাতাল হয়ে আমার বাড়িতে আসে এবং আমার সঙ্গে জোর করে শারীরিক সম্পর্ক করে। পরের দিন সকালে যখন তার জ্ঞান ফিরে আসে, আমি কান্নাকাটি করে তাকে আগের রাতের ঘটনা সম্পর্কে জানাই। আমি তাকে এটাও সতর্ক করেছিলাম যে আমি থানায় যাব। সে কাঁদল এবং আমার কাছে ক্ষমা চাইল। আমাকে এই বলে সান্ত্বনা দিল যে তার পরিবারকে রাজি করালে আমাকে শীঘ্রই বিয়ে করবে। আমিও তা বিশ্বাস করি। কারণ ও সবসময় বলত, আমাকে পছন্দ করে এবং আমাকে বিয়ে করবে। কিন্তু সে আবারও একই কাজ করে। আবার আমার উপর জোর করে। আমাকে এমন কিছু করতে বাধ্য করা হয়েছে, যা আমি করতে চাইনি। সে আমার চুল ধরে আমাকে সেই কাজ করতে বাধ্য করেছিল।’

ভোজপুরী অভিনেত্রী জানান, তিনি কখনও চাননি এভাবে এসব কথা বাইরে আসুক। তার মতে, ‘কোনও মেয়েই চায় না সমাজকে জানাতে সে একটা বিষাক্ত সম্পর্কে আছে। তবে আমি এখন চাই বিষয়গুলোর ফয়সালা হোক, আমি আর পুনীতকে পাত্তা দেই না। যত তাড়াতাড়ি সম্ভব ন্যায় বিচার চাই।’

অন্যদিকে একবার এক সাক্ষাৎকারে পুনীত জানিয়েছিলেন, প্রিয়াংশু তাকে ব্যবহার করেছেন। অভিনয় জগতে সুযোগ পাওয়ার জন্য তার সঙ্গে ভাব জমিয়েছিলেন অভিনেত্রী।

যাযাদি/ এস