ব্রাহ্মণবাড়িয়ায় পানি পরীক্ষাগার নির্মান কাজের ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে মোকতাদির চৌধুরী এমপি

‘স্বচ্ছ ও দূষনমুক্ত পানি ছাড়া বেঁচে থাকা খুবই দুরুহ ব্যাপার’
ব্রাহ্মণবাড়িয়ায় পানি পরীক্ষাগার নির্মান কাজের ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে মোকতাদির চৌধুরী এমপি

ব্রাহ্মণবাড়িয়ায় জেলা পানি পরীক্ষাগার নির্মান কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। আজ সোমবার বেলা ১১টায় প্রধান অতিথি হিসেবে শহরের পাইকপাড়া পানির ট্যাংকির কাছে এর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন স্থানীয় সংসদ সদস্য ও বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রনালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়ার নির্বাহী প্রকৌশলী মাহাবুবুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম ভূইয়া ও সাধারন সম্পাদক এম. এ. এইচ মাহাবুবুল আলমসহ সরকারী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন,“পানি মানুষের জন্য প্রয়োজন, তেমনি পানি অনেক সময় বিপজ্জনকও হয়। আমরা যে পানি পান করি সেই পানি রোগমুক্ত না হলে জনস্বাস্থ্য ঝুঁকিতে পড়বে। তাই স্বচ্ছ ও দূষনমুক্ত পানি ছাড়া বেঁচে থাকা খুবই দুরুহ ব্যাপার। তিনি ব্রাহ্মণবাড়িয়ায় পানির গুনগতমান পরীক্ষার ব্যবস্থা করার প্রকল্পটি অনুমোদন দেয়ায় তিনি প্রধানমন্ত্রী ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরকে ধন্যবাদ জানান। প্রকল্পটির ভবন নির্মান কাজের ব্যয় ধরা হয়েছে ৬০ লাখ টাকা।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে