বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯

ইন্দোনেশিয়ায় জীবন্ত নারীকে গিলে ফেলল অজগর, এরপর...

যাযাদি ডেস্ক
  ২৭ অক্টোবর ২০২২, ১০:৩১

৫২ বছর বয়সী এক নারীকে আস্ত গিলে ফেলেছে এক অজগর। ভয়ঙ্কর এই ঘটনা ঘটেছে ইন্দোনেশিয়ার জামবি প্রদেশে। দেশটির স্থানীয় সংবাদমাধ্যমগুলো এই তথ্য জানিয়েছে।

রিপোর্ট, প্রতিদিনের মতো গত রোববার সকালে জাহরাহ নামের ওই নারী কাজের জন্য বাড়ি থেকে বের হন। তিনি কাজ করতেন একটি রাবার বাগানে। কিন্তু এরপর রাত অবধি বাড়িতে ফেরেননি।

সিএনএন ইন্দোনেশিয়ার খবরে বলা হয়েছে, বাড়ি না ফেরায় তার পরিবার সেদিন সন্ধ্যায় থানায় অভিযোগ করেন। এর পরেই পুলিশ অভিযান শুরু করে। বিবিসি বলছে, ঘটনার একদিন পর অনুসন্ধানকারী একটি দল একটি অজগর দেখতে পায়। তা দেখেই তাদের সন্দেহ জাগে। অজগরের পেটটি আকারে তুলনামূলকভাবে বেশ বড় ছিল।

স্থানীয়রা সন্দেহ করে, ১৬ ফুট দীর্ঘ অজগরটি নিখোঁজ নারীকে আস্ত গিলে ফেলেছে। এই ধারণার বশবর্তী হয়ে তারা সাপটিকে মেরে ফেলে এবং পেট কেটে জাহরার মরদেহ বের করে।

প্রথমদিকে অজগরের পেট কেটে বের করার পর প্রথমবারেই জাহরার দেহ শনাক্ত করা যায়নি। পরে তার কাপড় দেখে পরিবারের সদস্যরা শনাক্ত করেন।

এই নিয়ে স্থানীয় বেতারা জামবি পুলিশ প্রধান একেপি এস হারেফা বলেন, ওই সাপের পেটে যে নারীর দেহ পাওয়া যায় তা অনেকটাই অক্ষত অবস্থায় ছিল।

যাযাদি/ সোহেল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে