শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শীতার্তদের পাশে নোবিপ্রবির শিক্ষার্থীরা

এস আহমেদ ফাহিম
  ১৬ জানুয়ারি ২০২১, ০০:০০

পাহাড়ি অঞ্চলে বসবাসরত শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ ও শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাসামগ্রী বিতরণের লক্ষ্যে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) ইনডিজিনাস স্টুডেন্টস অ্যাসোসিয়েশন প্রথমবারের মতো আয়োজন করে 'শীতবস্ত্র ও শিক্ষাসামগ্রী বিতরণ -২০২১'।

'জুম পাহাড়ের সঞ্চারিত প্রাণে, উষ্ণতা ছড়ুক ভালোবাসায়' স্স্নোগানকে সামনে রেখে সংগঠনটি ৪ জানুয়ারি রাঙামাটিতে ও গত ১ জানুয়ারি খাগড়াছড়িতে শীতার্তদের মধ্যে মোট ২৬৫টি কম্বল ও ৫০০ জন শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাসামগ্রী বিতরণ করে।

সংগঠনটি জানায়, ৪ জানুয়ারি রাঙামাটিতে শীতার্তদের মধ্যে ১০০টি কম্বল ও ২০০ জন শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাসামগ্রী বিতরণ করা হয়। গত ১ জানুয়ারি খাগড়াছড়িতে ১৬৫টি কম্বল ও ৩০০ জন শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাসামগ্রী বিতরণ করা হয়। এছাড়া করোনাভাইরাসের মহামারির প্রকোপ থেকে প্রতিরক্ষার জন্য মাস্ক বিতরণ করা হয় এবং স্বাস্থ্য সচেতনতামূলক তথ্য প্রদান করা হয়। শীতবস্ত্র ও শিক্ষাসামগ্রী বিতরণকালে সংগঠনটির সদস্যরা উপস্থিত ছিলেন।

সংগঠনটির নেতারা বলেন, পাহাড়ি অঞ্চলে বসবাসরত শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ ও শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাসামগ্রী বিতরণের লক্ষ্যে 'জুম পাহাড়ের সঞ্চারিত প্রাণে, উষ্ণতা ছড়ুক ভালোবাসায়' স্স্নোগানকে সামনে নিয়ে ইনডিজিনাস স্টুডেন্টস অ্যাসোসিয়েশন, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পরিবার প্রথমবারের মতো আয়োজন করে 'শীতবস্ত্র ও শিক্ষাসামগ্রী বিতরণ-২০২১'। এ উদ্যোগ বাস্তবায়নে আমাদের যারা মানসিক, আর্থিক কিংবা নানাভাবে সাহায্য-সহযোগিতা করেছেন আপনাদের সবার প্রতি রইল আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে