শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

রাবিপ্রবি এবং নোবিপ্রবির মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

ক্যাম্পাস ডেস্ক
  ০৩ জুলাই ২০২১, ০০:০০

রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রাবিপ্রবি) এবং নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) সঙ্গে সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

২৮ জুন রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রাবিপ্রবি) এবং নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন রাবিপ্রবি রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অঞ্জন কুমার চাকমা এবং নোবিপ্রবি রেজিস্ট্রার ডক্টর মো. আবুল হোসেন।

ভার্চুয়াল সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানের বক্তব্যে রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ডক্টর প্রদানেন্দু বিকাশ চাকমা বলেন, "সমঝোতা স্বাক্ষর অনুষ্ঠানের মাধ্যমে পারস্পরিক সহযোগিতা, অভিজ্ঞতা বিনিময়, যৌথ উদ্যোগে গবেষণা পরিচালনা, একচেঞ্জ অ্যান্ড এক্সপোজার ভিজিট এবং আমাদের নিজেদের বেস্ট প্র্যাকটিসগুলো শেয়ার করব।" নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মো. দিদার-উল-আলম বলেন, আমরা শিক্ষার্থী বিনিময় করে দুইটি জায়গায় সমতা ও ভ্রাতৃত্ব স্থাপন করব। দুইটি বিশ্ববিদ্যালয়ের মধ্যে সময়ের সঙ্গে সঙ্গে পলিসি একচেঞ্জ হবে এবং উন্নয়ন

সহযোগিতা বৃদ্ধি পাবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে