বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

জাতীয় বিশ্ববিদ্যালয় আয়োজিত বাজেট বিষয়ক ওয়েবিনার

ক্যাম্পাস ডেস্ক
  ১৭ জুলাই ২০২১, ০০:০০

জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃক আয়োজিত বাজেট বিষয়ক ওয়েবিনার ১১ জুলাই অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ হাউস বিল্ডিং ফাইন্যান্স করপোরেশন (বিএইচবিএফসি) ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের নির্বাহী কমিটির চেয়ারম্যান এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান বিভাগের প্রফেসর ডক্টর সেলিম উদ্দিন সম্প্রতি জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্টাডিজ গ্রম্নপ কর্তৃক আয়োজিত ওয়েবিনারে "জাতীয় বাজেট-২০২১-২২: ইন দ্য পারসুট অব ইকোনমিক রিকোভারি" শিরোনামে মূল প্রবন্ধ উপস্থাপন করেন।

ওয়েবিনারে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর অধ্যাপক ডক্টর আতিউর রহমান এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ডক্টর মীজানুর রহমান। জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্নাতকোত্তর শিক্ষা, প্রশিক্ষণ ও গবেষণা কেন্দ্রের ডিন অধ্যাপক ডক্টর আনোয়ার হোসেন স্বাগত বক্তব্য রাখেন। বিজনেস স্টাডিজ গ্রম্নপের চেয়ারম্যান অধ্যাপক ডক্টর ফকির রফিকুল আলমের সভাপতিত্বে ওয়েবিনারটি সঞ্চালন করেন ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের প্রভাষক সাইফুল ইসলাম।

ওয়েবিনারে ২০২১-২২ বাজেট দেশের অর্থনৈতিক পুনরুদ্ধার ও জনগণের জীবন-জীবিকায় কীভাবে ভূমিকা রাখতে পারে তার নানা দিক নিয়ে আলোচনা হয়। অনুষ্ঠানটি বিশ্ববিদ্যালয়ের ফেসবুক পেজে সরাসরি প্রচারিত হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে