শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

যবিপ্রবিতে সশরীরে স্নাতক শ্রেণির পরীক্ষা শুরু

ক্যাম্পাস ডেস্ক
  ১৮ সেপ্টেম্বর ২০২১, ০০:০০

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (যবিপ্রবি) স্নাতক শ্রেণির চতুর্থ ও তৃতীয় বর্ষের প্রথম সেমিস্টার পরীক্ষা শুরু হবে আগামী ২৯ সেপ্টেম্বর থেকে। দ্বিতীয় ও প্রথম বর্ষের পরীক্ষাসমূহ অক্টোবর মাসের শেষ দিকে শুরু করারও সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

১৩ সেপ্টেম্বর যবিপ্রবি ভিসির কার্যালয়ে আয়োজিত এক সভায় সশরীরে স্নাতক শ্রেণির পরীক্ষা গ্রহণের এ সিদ্ধান্ত নেওয়া হয়। এতে সভাপতিত্ব করেন যবিপ্রবি ভিসি প্রফেসর ডক্টর মো. আনোয়ার হোসেন। বর্তমানে যবিপ্রবির স্নাতকোত্তর শ্রেণির পরীক্ষা চলছে।

সভায় জানানো হয়, সেশন জট দূরীকরণ ঝুঁকি থাকলেও কঠোর স্বাস্থ্যবিধি মেনে স্নাতক শ্রেণির পরীক্ষা গ্রহণ করা হবে। স্ব স্ব বিভাগের শ্রেণিকক্ষে স্বাস্থ্যবিধি মেনে এ পরীক্ষা গ্রহণ করা হবে। যে সব শিক্ষার্থী আবাসিক হলে উঠতে চান, তাদের আগামী ২০ সেপ্টেম্বরের মধ্যে শহীদ মসিয়ূর রহমান হল ও শেখ হাসিনা ছাত্রী হলের প্রভোস্ট বরাবর আবেদন করতে হবে। আগামী ২৭ সেপ্টেম্বর ক্যাম্পাসে এসে তাদের নমুনা দিতে হবে। নমুনা নেগেটিভ হওয়া সাপেক্ষে ২৮ তারিখ থেকে তারা হলে থাকতে পারবেন। কোনো শিক্ষার্থীর করোনা পজিটিভ হলে তাদের বাড়ি যাওয়ার জন্য বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনায় যশোরের মধ্যে সুবিধাজনক জায়গায় পৌঁছে দেওয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে