logo
সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ০৯ ডিসেম্বর ২০১৯, ০০:০০  

বছর শেষেও কিয়ারার চমক

বছর শেষেও কিয়ারার চমক
কিয়ারা আডবাণী
বিনোদন ডেস্ক

বলিউড অভিনেত্রী কিয়ারা আডবাণী বছর জুড়েই ছিলেন আলোচনায়। সেই আলোচনার পালে হাওয়া লাগিয়েছে 'কবীর সিং' সিনেমা। এ সিনেমায় অনবদ্য অভিনয় করে ভারতীয়দের মনে জায়গা করে নিয়েছেন তিনি। ছবিটি প্রায় তিনশ' কোটি রুপি ব্যবসায় করে। কিয়ারার ক্যারিয়ারে এমন সাফল্য এই পথম। তার আগে 'লাস্ট স্টোরিজ' ও 'এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি' তে অভিনয় করে দর্শক মাতিয়েছেন। তবে ছবি দুটি খুব বেশি ব্যবসায় করতে পারেনি। এবার বছর শেষেও ধামাকা নিয়ে হাজির হচ্ছেন এ অভিনেত্রী। অক্ষয় কুমার ও কারিনা কাপুরের সঙ্গে অভিনয় করেছেন 'গুড নিউজ' সিনেমায়। দাম্পত্য জীবনের নানা মিষ্টি মধুর সম্পর্ক নিয়ে নির্মিত হয়েছে এ সিনেমা। এটি মুক্তি পাবে ২৭ ডিসেম্বর। ভারতের প্রায় তেরশ' হলে ছবিটি মুক্তির পরিকল্পনা রয়েছে। সব মিলিয়ে বছরটি মন্দ যাচ্ছে না বলিউড অভিনেত্রীর।

যদিও ছোট বেলায় তিনি অভিনেত্রী হতে চাননি। ছিলেন স্কুলের শিক্ষিকা। ছোট্ট শিশুদের দেখভাল ও পড়াশোনা করানোই ছিল তার পেশা। মায়ের প্রতিষ্ঠিত বিদ্যালয়ে তিনি এ কাজটি করতেন। সম্প্রতি ভারতের একটি টিভি অনুষ্ঠানে এসে নিজের সম্পর্কে এমনই চমকপ্রদ তথ্য দিয়েছেন কিয়ারা।

প্রসঙ্গত, ২০১৪ সালে 'ফুগলি' ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন কিয়ারা। ছবিটি মধ্যম সারির ব্যবসায় করলেও পরবর্তীতে নিজের অবস্থান তৈরি করেন কিয়ারা। আর 'কবির সিং' দিয়ে নিজের অবস্থান আরো উপরে নিয়ে গেছেন তিনি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে