• বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭

চকরিয়ায় মাস্ক বিতরণ

চকরিয়ায় মাস্ক বিতরণ
চট্টগ্রামের চকরিয়ায় ফ্রেন্ডস ফোরামের উদ্যোগে সপ্তাহব্যাপী জনসচেতনতামূলক প্রচার-প্রচারণাসহ মাস্ক বিতরণ করা হয়

করোনা মহামারির দ্বিতীয় ঢেউ আসার আগেই যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার পক্ষ থেকে বেশ কিছু অবেহেলিত এলাকায় সপ্তাহব্যাপী জনসচেতনতামূলক প্রচার প্রচারণাসহ মাস্ক, সেনিটাইজার ও হ্যান্ড ওয়াশ বিতরণ করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। তারই আলোকে সপ্তাহব্যাপী গৃহীত কর্মসূচির প্রথমদিনের শুরুতে ২৩ নভেম্বর সকালে উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের পূর্বপাড়ায় শতাধিক শিশুদের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়।

যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার সভাপতি মো. ইউনুছ উদ্দিন ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম জিকু বলেন, আমরা ফোরামের পক্ষ থেকে দেশ মাটি ও মানুষের কল্যাণে দীর্ঘদিন ধরে চকরিয়া উপজেলার প্রত্যন্ত অবহেলিত এলাকায় নিয়মিত উন্নয়নমূলক কাজ করে যাচ্ছি। চলতি বছর বর্ষার শুরুতে চকরিয়া উপজেলার ১টি পৌরসভাসহ ১৮টি ইউনিয়নের অধিকাংশ শিক্ষাপ্রতিষ্ঠানে ও গ্রামের রাস্তাসমূহে প্রায় ১৫ হাজার ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপণ ও বিতরণ করেছি।

তাই করোনা মহামারির দ্বিতীয় ঢেউ আসার আগেই যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার পক্ষ থেকে সপ্তাহব্যাপী জনসচেতনতামূলক ও জনসাধারণের মাঝে সচেতনতা বাড়াতে প্রচারপত্র বিলি করা হচ্ছে। সেই সঙ্গে করোনাভাইরাসের সংক্রমণ থেকে বাঁচাতে উপজেলার অবহেলিত এলাকা লক্ষ্যারচর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের পূর্বপাড়ার শিশুদের মাঝে কর্মসূচি বাস্তবায়নের প্রথমদিনে সচেতনতামূলক প্রচার প্রচারণাসহ মাক্স, সেনিটাইজার ও হ্যান্ডওয়াশ বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন যায়যায়দিন-এর প্রতিনিধি সাংবাদিক মোহামামদ মনজুর আলম, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার সভাপতি মো. ইউনুছ উদ্দিন ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম জিকু।

উপদেষ্টা

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

\হচট্টগ্রাম, চকরিয়া

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে