বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ২৪ নভেম্বর ২০২০, ০০:০০

ঈশ্বরদীতে কার্যকরী কমিটি গঠন শিগগিরই

পাবনার ঈশ্বরদীতে জেজেডি ফ্রেন্ডস ফোরামের কার্যকরী কমিটি গঠনের জন্য সদস্য সংগ্রহ অব্যাহত রয়েছে। যারা আত্মনিয়োগ করতে চান সৃজনশীল কাজে, তারা এ আলোর মিছিলে যোগ দিতে পারেন। একটি সুন্দর সমাজ বিনির্মাণের লক্ষ্যে সমষ্টিগত প্রয়াস ও প্রচেষ্টায় সুন্দরের মশাল জ্বেলে এগিয়ে যেতে চাই সব সময়। আমাদের ভুবনে প্রগতিশীল ও সুস্থ চেতনার ব্যক্তিদের সাদর আমন্ত্রণ। সৃষ্টিশীল ব্যক্তিদের সম্মিলিত প্রচেষ্টায় আলোর দিশা হওয়ার স্বপ্নে বিভোর থাকেন ফ্রেন্ডস ফোরাম বন্ধুরা। আপনি নির্দ্বিধায় চলে আসুন। আমরা বসছি শিগগিরই। আপনিও আমাদের সঙ্গে থাকুন।

হাসানুজ্জামান

উপদেষ্টা

ফ্রেন্ডস ফোরাম ঈশ্বরদী, পাবনা

০১৭১১১০৮৭৩৬

সিলেট নতুন

বন্ধু খুঁজছে

সিলেটে নতুন বন্ধুদের সন্ধানে কাজ করছি আমরা। সৃজনশীল বন্ধুরা যারা নিজেদের প্রতিভা বিকাশ ঘটাতে চান তারা ফ্রেন্ডস ফোরামে যোগ দিতে পারেন। মুক্তমনের অধিকারী, সংস্কৃতিমনা, আত্মপ্রত্যয়ী, সৃজনশীল হন তবে আমাদের ফোরামে আপনাকে সাদর আমন্ত্রণ। সৃষ্টিশীল ও ভালো মনের মানুষের সম্মিলিত প্রচেষ্টায় আলোর পথে চলার স্বপ্নে বিভোর ফ্রেন্ডস ফোরাম। যে সমাজে থাকবে না কোনো হিংসা হানাহানি বিদ্বেষ। কাজ করছি সেই প্রত্যাশায় যেখানে অপেক্ষা করছে লাল সূর্য থেকে ছড়িয়ে পড়া জগজ্জোড়া আলো। আপনি যদি সেরকম প্রত্যাশা করেন তবে যোগ দিতে পারেন আমাদের সঙ্গে। বন্ধু হতে চাইলে নির্দ্বিধায় যোগাযোগ করতে পারেন।

কাইয়ুম উলস্নাস

প্রতিনিধি, সিলেট

০১৭১২৩২২৩৪০

নাগরপুরে নতুন সদস্য আহ্বান

টাঙ্গাইলের নাগরপুরে নতুন বন্ধুদের নিয়ে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম আহ্বায়ক কমিটি গঠন করা হবে। আপনি যদি সংস্কৃতিমনা, আত্মপ্রত্যয়ী, মানবতাবাদী, শৃজনশীল ও মুক্তমনের অধিকারী হন তবে যোগ দিতে পারেন আমাদের এ আয়োজনে। আমরা আপনাদের মতো সৃষ্টিশীল মানুষদের নিয়ে সুন্দর সমাজ গঠনে কাজ করতে চাই। যেখানে থাকবে না হিংসা-বিদ্বেষ, লোভ-লালসা, অত্যাচার-নির্যাতন। আমরা সকলে মিলে মানবধর্ম আর মানবিকতার গান শোনাব। আপনি চাইলে যোগাযোগ করতে পারেন।

আবু বকর সিদ্দিকী

উপদেষ্টা

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

নাগরপুর, টাঙ্গাইল

০১৭১১৫১৫৩৩৪

ভূঞাপুরে চাই নতুন সদস্য

মননশীল, চিন্তাশীল, রুচিশীল দেশ ও দশের কল্যাণে নিবেদিত প্রাণ, যারা সমমনা বন্ধু খুঁজছেন তাদের খুঁজছে ভূঞাপুর ফ্রেন্ডস ফোরাম। দৈনিক যায়যায়দিনের মাধ্যমে নিজের সুস্থ চিন্তা ও চেতনাকে বিকশিত করতে আর দেশ ও জাতি গঠনে নিজেকে উৎসর্গ করতে আসুন ভূঞাপুর ফ্রেন্ডস ফোরামের পতাকা তলে। আমাদের সঙ্গে থাকতে আগ্রহী বন্ধুরা যোগাযোগ করুন।

অধ্যাপক আখতার হোসেন খান

উপদেষ্টা,

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

ভূঞাপুর, টাঙ্গাইল

০১৭১৪-৭৫৪৫০৩

গাইবান্ধায় সদস্য সংগ্রহ চলছে

গাইবান্ধায় কমিটি গঠনের জন্য নতুন বন্ধু সন্ধান করছি আমরা। বন্ধুরা যারা নিজেদের প্রতিভার বিকাশ ঘটিয়ে সৃজনশীল কাজ করতে চান তারা ফ্রেন্ডস ফোরামে যোগ দিতে পারেন। আত্মপ্রত্যয়ী ও মুক্তমনের অধিকারী যারা- তাদের আমাদের ফোরামে আমন্ত্রণ। দেশ তথা মানুষের জন্য ভালো কিছু করার উন্মুক্ত পস্নাটফরম যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম। আমরা সুন্দর দেশের সুন্দর নাগরিক হিসেবে গড়ে তুলব একটি নতুন সমাজ। সবাই কাজ করছি সে প্রত্যাশা নিয়ে। যদি সে রকম প্রত্যাশাই থাকে, তবে দেরি না করে যোগ দিতে পারেন আমাদের সঙ্গে। বন্ধু হতে চাইলে নির্দ্বিধায় যোগাযোগ করুন।

মো. জিলস্নুর রহমান মন্ডল পলাশ

প্রতিনিধি, গাইবান্ধা

০১৭১৫৯১৭৪৩৮

বোয়ালখালী কমিটি গঠন শিগগিরই

বোয়ালখালী আহ্বায়ক কমিটি গঠনের জন্য সদস্য সংগ্রহ প্রায় শেষের দিকে। অনেক বন্ধু আছেন। আরো কিছু বন্ধুর সন্ধান করছি। যারা সৃজনশীল কাজে যুক্ত থেকে নিজেদের প্রতিভার বিকাশ ঘটাতে চান, তারা ফ্রেন্ডস ফোরামে যোগ দিয়ে দেশমাতৃকার সেবা করতে পারেন। আপনি যদি আত্মপ্রত্যয়ী হোন তবে চলে আসুন আমাদের ফোরামে। আমাদের প্রত্যাশা সুস্থ জাতি গঠনে আমরা একটু এগিয়ে থাকব। সুনাগরিক হিসেবে গড়ে তুলব একটি নতুন সমাজ। আপনি যদি সে রকম প্রত্যাশা করেন, তবে যোগ দিতে পারেন আমাদের সঙ্গে। বন্ধু হতে চাইলে নির্দ্বিধায় যোগাযোগ করুন।

রাজু দে

বোয়ালখালী, চট্টগ্রাম

০১৮১৪৩৫৪৩৬৩

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে