শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

লাকসামে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের মাস্ক বিতরণ

মিফতাহুল জান্নাত ঐশি
  ০১ ডিসেম্বর ২০২০, ০০:০০

বৈশ্বিক মহামারি কোভিড-১৯ করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে সোমবার সকালে কুমিলস্নার লাকসাম সদর রোডে যানবাহনের চালক ও পথচারীদের মধ্যে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়েছে। যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম লাকসাম উপজেলা শাখার উদ্যোগে এ সব বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লাকসাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি মো. আবদুল কুদ্দুস, সাধারণ সম্পাদক ও ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম হিরা, যায়যায়দিন লাকসাম প্রতিনিধি ও ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা আরিফুর রহমান স্বপন, প্রেস ক্লাবের প্রচার সম্পাদক মিজানুর রশিদ, দপ্তর সম্পাদক ফারুক আল শারাহ, সাংবাদিক আবুল কালাম, শাহ নুরুল আলম, তমিজ উদ্দিন আহমেদ চুন্নু, আবদুল জলিলসহ যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের সদস্যরা।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে লাকসাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম হিরা বলেন, বৈশ্বিক মহামারি কোভিড-১৯ করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের মাস্ক বিতরণ একটি প্রশংসনীয় উদ্যোগ। এ সময় তিনি মাস্কবিহীন সবাইকে স্বাস্থ্য সুরক্ষায় মাস্ক পরিধানের জন্য অনুরোধ জানান।

সদস্য : জেজেডি ফ্রেন্ডস ফোরাম

লাকসাম, কুমিলস্না

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে