ফ্রেন্ডস ফোরামের উদ্যোগে বিজয় দিবস পালিত চকরিয়া (কক্সবাজার)

ফ্রেন্ডস ফোরামের উদ্যোগে বিজয় দিবস পালিত চকরিয়া (কক্সবাজার)

যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার উদ্যোগে মহান বিজয় দিবস পালিত হয়েছে। ১৬ ডিসেম্বর বুধবার চকরিয়া পৌর শহরের বিমানবন্দরের কেন্দ্রীয় শহীদ মিনারে দিবসের প্রথম প্রহরে ফোরামের সদস্যরা একটির্ যালি সহকারে শহীদ বেদিতে পুষ্পমাল্য অপর্ণ করে শহীদের স্মরণে গভীর শ্রদ্ধা ও এক মিনিট নীরবতা পালন করেন। পরে শহীদ মিনারপ্রাঙ্গণে মহান স্বাধীনতার বিজয় দিবসের তাৎপর্য শীর্ষক এক আলোচনা সভাও অনুষ্ঠিত হয়।

শহীদের স্মরণে শহীদ মিনারে বিজয় দিবসের তাৎপর্য শীর্ষক আলোচনা সভায় বক্তব্য রাখেন, যায়যায়দিনের সাংবাদিক ও যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার প্রধান সমন্বয়ক মুহাম্মদ মনজুর আলম, চকরিয়া উপজেলা শাখার সভাপতি মো. ইউনুছ উদ্দিন, কার্যকরি সভাপতি রবিউল হাসান, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম জিকু।

এ সময় উপস্থিত ছিলেন, যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সায়মন, সাংগঠনিক সম্পাদক আলী মর্তুজা টিটু, অর্থ সম্পাদক মুহাম্মদ ইরফান মির্জা, দপ্তর সম্পাদক, জিসাদ চৌধুরী, প্রচার সম্পাদক মিজানুর রহমান আরিয়ান, শিক্ষাবিষয়ক সম্পাদক দিনারুল ইসলাম, ক্রীড়াবিষয়ক সম্পাদক আলী রিয়াজ, তথ্য ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক হাসানুল আওয়াল সিফাত, ধর্মবিষয়ক সম্পাদক জে এম রিসাত, সমাজকল্যাণবিষয়ক সম্পাদক মো. খোরশেদুল আলম প্রমুখ। পরে মহান বিজয় দিবসে বীর শহীদদের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করে কর্মসূচি শেষ করা হয়।

উপদেষ্টা, ফ্রেন্ডস ফোরাম, চকরিয়া, কক্সবাজার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে