ধুনটে জেজেডি ফ্রেন্ডস ফোরামের কমিটি গঠন

ধুনটে জেজেডি ফ্রেন্ডস ফোরামের কমিটি গঠন

বগুড়ার ধুনট উপজেলায় যায়যায়দিন (জেজেডি) ফ্রেন্ডস ফোরাম ভান্ডারবাড়ী ইউনিয়ন শাখা কমিটি গঠন করা হয়েছে। রবিবার (৩ জানুয়ারি) বিকালে উপজেলার বানিয়াজান স্পার এলাকায় কমিটি গঠন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেজেডি ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা ও ধুনট মডেল প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক ইমরান হোসেন ইমনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপাসিন্ধু বালা।

জেজেডি ফ্রেন্ডস ফোরামের যুগ্ম আহ্বায়ক শাওন ইসলাম সুমনের সঞ্চালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ধুনট থানার এসআই রুহুল আমিন খান, এএসআই আব্দুল আজিজ, ধুনট মডেল প্রেসক্লাবের সহ-সভাপতি এনামুল বারী সরকার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাংবাদিক এমএ রাশেদ, কোষাধ্যক্ষ সাংবাদিক জিলস্নুর রহমান, দপ্তর সম্পাদক সাংবাদিক ইমরান মুরাদ আনোয়ার, সাংস্কৃতিক সম্পাদক সাংবাদিক কারিমুল হাসান লিখন, ধুনট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সালেহ্‌ স্বপন প্রমুখ।

আলোচনা সভা শেষে অনিক রহমান রুমনকে সভাপতি, রুবেল আকন্দ, রাশেদ, রিপন ও রাসেলকে সহসভাপতি, এসএম সবুজকে সাধারণ সম্পাদক এবং নাজমুল হাসান, মানিক ও আতিকুলকে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে।

এছাড়া কমিটির অন্যান্য পদে রয়েছেন- রুবেল আকন্দ, দুলু আকন্দ, মজনু আলম আকন্দ, নাজমুল হাসান, আতিকুল ইসলাম, জিয়াউর রহমান, রায়হান মিয়া, মিঠু, রিপন আহমেদ, লিমন হাসান, নিলয়, মিলন, রুমন, নাসিম, শুভ, রবিন ও নয়ন।

কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভায় বক্তারা বলেন, জেজেডি ফ্রেন্ডস ফোরাম বিগত দিনের মতো আগামীতেও বিভিন্ন উন্নয়নমূলক ও সামাজিক কর্মকান্ড পরিচালনাসহ অসহায় মানুষের কল্যাণে কাজ করে যাবে।

উপদেষ্টা, জেজেডি ফ্রেন্ডস ফোরাম

ধনুট বগুড়া।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে