সংবাদ সংক্ষেপ

সংবাদ সংক্ষেপ

শীতার্তদের সহযোগিতায় এগিয়ে আসুন

বন্ধুরা শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে আসুন। হিম হিম ঠান্ডা বাতাস শুরু হয়েছে। আসছে শীতের প্রকোপ। আর কিছুদিন বাদে রাজধানীসহ সারাদেশে শীত প্রকট আকারে শুরু হবে বলে ধারণা করা হচ্ছে। আর যদি শৈত্যপ্রবাহ বয়ে যায় তবে সাধারণ দুঃখী মানুষের জনজীবন বিপন্ন হয়ে উঠবে। অসহায় গরিব মানুষ তখন খাবারের জন্য কাজে বেরুতে পারবে না। জীবন তাদের বিপন্নপ্রায় হয়ে উঠবে। আমরা সাধারণত লক্ষ্য করে থাকি, যখনই শীতের প্রকোপ বেড়ে যায়, তখনই বিভিন্ন সংগঠন শীতবস্ত্র বিতরণে এগিয়ে আসে। আমরা আশা করি, সারাদেশের ফ্রেন্ডস ফোরামের বন্ধুরা এখনই শীতবস্ত্র বিতরণের কর্মসূচি গ্রহণ করবেন। শীতার্ত গরিব মানুষ যাতে শীতে কষ্ট না পায় সেজন্য তারা সাধ্যমতো চেষ্টাও করবেন। আপনার দেয়া একটি শীতবস্ত্র তাদের জীবনের কষ্ট লাঘব হতে পারে। তাই দেরি না করে আপনারা এখনই প্রস্তুতি নিন শীতার্তদের সাহায্য করার জন্য।

বিভাগীয় সম্পাদক

ভূঞাপুরে চাই নতুন সদস্য

মননশীল, চিন্তাশীল, রুচিশীল দেশ ও দশের কল্যাণে নিবেদিত প্রাণ, যারা সমমনা বন্ধু খুঁজছেন তাদের খুঁজছে ভূঞাপুর ফ্রেন্ডস ফোরাম। দৈনিক যায়যায়দিনের মাধ্যমে নিজের সুস্থ চিন্তা ও চেতনাকে বিকশিত করতে আর দেশ ও জাতি গঠনে নিজেকে উৎসর্গ করতে আসুন ভূঞাপুর ফ্রেন্ডস ফোরামের পতাকা তলে। চলুন চিন্তার সংমিশ্রণ ঘটিয়ে এগিয়ে যাই সত্যের সন্ধানে। হাতে হাত রেখে চলি শান্তির পথে। আমাদের সঙ্গে থাকতে আগ্রহী বন্ধুরা যোগাযোগ করুন।

অধ্যাপক আখতার হোসেন খান

উপদেষ্টা, জেজেডি ফ্রেন্ডস ফোরাম

ভূঞাপুর টাঙ্গাইল

০১৭১৪-৭৫৪৫০৩

লাকসামে সদস্য সংগ্রহ চলছে

কুমিলস্নার লাকমাসে কমিটি গঠনের জন্য নতুন বন্ধু সন্ধান করছি আমরা। বন্ধুরা যারা নিজেদের প্রতিভার বিকাশ ঘটিয়ে সৃজনশীল কাজ করতে চান তারা ফ্রেন্ডস ফোরামে যোগ দিতে পারেন। আত্মপ্রত্যয়ী ও মুক্তমনের অধিকারী যারা- তাদের আমাদের ফোরামে আমন্ত্রণ। দেশ তথা মানুষের জন্য ভালো কিছু করার উন্মুক্ত পস্নাটফরম যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম। আমরা সুন্দর দেশের সুন্দর নাগরিক হিসেবে গড়ে তুলব একটি নতুন সমাজ। সবাই কাজ করছি সে প্রত্যাশা নিয়ে। যদি সে রকম প্রত্যাশাই থাকে, তবে দেরি না করে যোগ দিতে পারেন আমাদের সঙ্গে। বন্ধু হতে চাইলে নির্দ্বিধায়

যোগাযোগ করুন।

আরিফুর রহমান স্বপন

প্রতিনিধি, লাকসাম,কুমিলস্না

মোবা : ০১৭১২৪০৯৭২৯

বোয়ালখালী কমিটি গঠন শিগগিরই

বোয়ালখালী আহ্বায়ক কমিটি গঠনের জন্য সদস্য সংগ্রহ প্রায় শেষের দিকে। অনেক বন্ধু আছেন। আরো কিছু বন্ধুর সন্ধান করছি। যারা সৃজনশীল কাজে যুক্ত থেকে নিজেদের প্রতিভার বিকাশ ঘটাতে চান, তারা ফ্রেন্ডস ফোরামে যোগ দিয়ে দেশমাতৃকার সেবা করতে পারেন। আপনি যদি আত্মপ্রত্যয়ী হোন তবে চলে আসুন আমাদের ফোরামে। আমাদের প্রত্যাশা সুস্থ জাতি গঠনে আমরা একটু এগিয়ে থাকব। সুনাগরিক হিসেবে গড়ে তুলব একটি নতুন সমাজ। আপনি যদি সে রকম প্রত্যাশা করেন, তবে যোগ দিতে পারেন আমাদের সঙ্গে। বন্ধু হতে চাইলে নির্দ্বিধায় যোগাযোগ করুন।

রাজু দে

বোয়ালখালী, চট্টগ্রাম।

\হমোবা: ০১৮১৪৩৫৪৩৬৩

ভেড়ামারায় সদস্য সংগ্রহ

কুষ্টিয়ার ভেড়ামারায় কমিটি গঠনের কাজ চলছে জোরেশোরে। নতুন মুখের সন্ধানে কাজ করছি আমরা। কবি, সাংবাদিক, লেখক, স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা যোগ দিতে পারেন আমাদের সঙ্গে। সৃজনশীল, মননশীল, মুক্তমনা বন্ধুরা আপনাদের জন্য রয়েছে একটি উন্মুক্ত পস্নাটফর্ম, যে পস্নাটফর্মে থেকে দেশ ও মানুষের কল্যাণে কাজ করতে পারেন। এ ফোরামে যোগ দিয়ে ভালো কাজে অংশ নিতে যোগাযোগ করার জন্য আপনাকে আহ্বান করা হচ্ছে।

জাহাঙ্গীর হোসেন

উপদেষ্টা, ভেড়ামারা, কুষ্টিয়া।

\হমোবা : ০১৭১১৪৮১৮২১

ধামরাইয়ে নতুন সদস্যের সন্ধানে

ঢাকা জেলার ধামরাইয়ে ফ্রেন্ডস ফোরামের বন্ধুরা নতুন সদস্য খুঁজছেন। আপনি যদি সৃজনশীল, সংস্কৃতিমনা, আত্মপ্রত্যয়ী ও দৃঢ়চিত্তের মানুষ হন, তবে এ ফোরামে আপনাকে সাদর আমন্ত্রণ। সমাজে ভালো কিছু করতে হলে চাই ভালো মনের কিছু মানুষ। সমাজ আপনাকে কী দিয়েছে, তা বড় কথা নয়, আপনি সমাজকে কী দিতে পেরেছেন তা-ই বড় কথা। আপনি এ আলোর মিছিলে যোগ দিতে চাইলে যোগাযোগ করুন আমাদের সঙ্গে-

আজহারুল ইসলাম রাজু

উপদেষ্টা, ফ্রেন্ডস ফোরাম ধামরাই, ঢাকা।

\হমোবা : ০১৭১৬৯৮৫১৩৯

নওগাঁয় নতুন সদস্য আহ্বান

নওগাঁয় জেজেডি ফ্রেন্ডস ফোরামের আহ্বায়ক কমিটি গঠনের কাজ এগিয়ে চলছে। তাই আমরা আরও নতুন মুখের সন্ধান করছি। সব পেশার মানুষ আমাদের সঙ্গে যোগ দিতে পারেন। সৃজনশীল মনের বন্ধুরা আমাদের সঙ্গে থেকে দেশ ও দশের কল্যাণে কাজ করতে পারেন। শিগগিরই আহ্বায়ক কমিটি গঠন নিয়ে জরুরি সভায় বসছি আমরা। মুক্তমনা বন্ধুদের ফ্রেন্ডস ফোরামে যোগ দিয়ে ভালো কাজে অংশ নিতে যোগাযোগের জন্য আহ্বান করছি।

রুহুল আমিন

উপদেষ্টা,

জেজেডি ফ্রেন্ডস ফোরাম

নওগাঁ।

মোবা : ০১৭১৯৭১১৪৫৩

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে