শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ২৩ মার্চ ২০২১, ০০:০০

লাকসামে সদস্য সংগ্রহ চলছে

কুমিলস্নার লাকমাসে কমিটি গঠনের জন্য নতুন বন্ধু সন্ধান করছি আমরা। বন্ধুরা যারা নিজেদের প্রতিভার বিকাশ ঘটিয়ে সৃজনশীল কাজ করতে চান তারা ফ্রেন্ডস ফোরামে যোগ দিতে পারেন। আত্মপ্রত্যয়ী ও মুক্তমনের অধিকারী যারা- তাদের আমাদের ফোরামে আমন্ত্রণ। দেশ তথা মানুষের জন্য ভালো কিছু করার উন্মুক্ত পস্নাটফরম যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম। আমরা সুন্দর দেশের সুন্দর নাগরিক হিসেবে গড়ে তুলব একটি নতুন সমাজ। সবাই কাজ করছি সে প্রত্যাশা নিয়ে। যদি সে রকম প্রত্যাশাই থাকে, তবে দেরি না করে যোগ দিতে পারেন আমাদের সঙ্গে। বন্ধু হতে চাইলে নির্দ্বিধায় যোগাযোগ করুন।

আরিফুর রহমান স্বপন

প্রতিনিধি, লাকসাম, কুমিলস্না

মোবা : ০১৭১২৪০৯৭২৯

বোয়ালখালী কমিটি গঠন শিগগিরই

বোয়ালখালী আহ্বায়ক কমিটি গঠনের জন্য সদস্য সংগ্রহ প্রায় শেষের দিকে। অনেক বন্ধু আছেন। আরো কিছু বন্ধুর সন্ধান করছি। যারা সৃজনশীল কাজে যুক্ত থেকে নিজেদের প্রতিভার বিকাশ ঘটাতে চান, তারা ফ্রেন্ডস ফোরামে যোগ দিয়ে দেশমাতৃকার সেবা করতে পারেন। আপনি যদি আত্মপ্রত্যয়ী হোন তবে চলে আসুন আমাদের ফোরামে। আমাদের প্রত্যাশা সুস্থ জাতি গঠনে আমরা একটু এগিয়ে থাকব। সুনাগরিক হিসেবে গড়ে তুলব একটি নতুন সমাজ। আপনি যদি সে রকম প্রত্যাশা করেন, তবে যোগ দিতে পারেন আমাদের সঙ্গে। বন্ধু হতে চাইলে নির্দ্বিধায় যোগাযোগ করুন।

রাজু দে

বোয়ালখালী, চট্টগ্রাম।

\হমোবা: ০১৮১৪৩৫৪৩৬৩

ভেড়ামারায় সদস্য সংগ্রহ

কুষ্টিয়ার ভেড়ামারায় কমিটি গঠনের কাজ চলছে জোরেশোরে। নতুন মুখের সন্ধানে কাজ করছি আমরা। কবি, সাংবাদিক, লেখক, স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা যোগ দিতে পারেন আমাদের সঙ্গে। সৃজনশীল, মননশীল, মুক্তমনা বন্ধুরা আপনাদের জন্য রয়েছে একটি উন্মুক্ত পস্নাটফর্ম, যে পস্নাটফর্মে থেকে দেশ ও মানুষের কল্যাণে কাজ করতে পারেন। এ ফোরামে যোগ দিয়ে ভালো কাজে অংশ নিতে যোগাযোগ করার জন্য আপনাকে আহ্বান করা হচ্ছে।

জাহাঙ্গীর হোসেন

উপদেষ্টা, ভেড়ামারা, কুষ্টিয়া।

মোবা : ০১৭১১৪৮১৮২১

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে