বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

চকরিয়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

মুহাম্মদ মনজুর আলম
  ২৫ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০
কক্সবাজারের চকরিয়ায় শহিদ মিনারে পুষ্পমাল্য অর্পণ

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন উপলক্ষে যায়যাযদিন ফ্রেন্ডস ফোরাম কক্সবাজারের চকরিয়া উপজেলা শাখার উদ্যোগে নানা কর্মসূচি পালন করা হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল প্রভাত ফেরি, আলোচনা সভা ও শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ। ২১ ফেব্রম্নয়ারি (শুক্রবার) ভোরে ফ্রেন্ডস ফোরামের বন্ধুরা চকরিয়া পুরাতন বিমান বন্দরের কেন্দ্রীয় শহিদ মিনারে প্রভাত ফেরিসহ শহীদ বেদিতে শ্রদ্ধা নিবেদন ও পুষ্পস্তবক অর্পণ করেন। এ সময় শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

পরে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া উপজেলা শাখার কার্যকরী সভাপতি রবিউল হাসান। ফোরামের সাধারণ সম্পাদক ও ছাত্রলীগ চকরিয়া উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম জিকুর সঞ্চালনায় আলাচনা সভায় প্রধান অতিথি ছিলেন যায়যায়দিনের চকরিয়া প্রতিনিধি ও চকরিয়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ মনজুর আলম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফেন্ডস ফোরামের চকরিয়া শাখার সাবেক সিনিয়র সহসভাপতি ও চকরিয়া পৌর ছাত্রলীগের সহসভাপতি বোরহান উদ্দিন। বক্তব্য রাখেন ফ্রেন্ডস ফোরাম চকরিয়া শাখার দপ্তর সম্পাদক জিসাদ চৌধুরী, ফ্রেন্ডস ফোরাম চকরিয়া সরকারি কলেজ শাখার সভাপতি আতিক আল হাসান।

উপদেষ্টা

চকরিয়া, কক্সবাজার

\হজেজেডি ফ্রেন্ডস ফোরাম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<89883 and publish = 1 order by id desc limit 3' at line 1