বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭

পাসপোর্ট অফিসে র‌্যাব, ৯ দালালের কারাদণ্ড

পাসপোর্ট অফিসে র‌্যাব, ৯ দালালের কারাদণ্ড

র‌্যাবের অভিযানে রাজধানীর আগারগাঁও পাসপোর্ট অফিসের সামনে থেকে দালাল চক্রের সক্রিয় ৯ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। পরে ভ্রাম্যমাণ আদালতে তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয়া হয়।

দণ্ডপ্রাপ্তরা হলেন- মো. সুজন (২২), মো.নাছির (২৫), মো.সোহেল (২৪), মো.সোহাগ (২৮), শেখ আকরামুজ্জামান (৬০), মো. সেন্টু মিয়া (৪৫), মো.জসিম উদ্দিন (৪৫), মো. কাশেম (৫৫) ও মো. নজরুল শেখ (৩৫)।

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু ও র‌্যাব-২ এর আগারগাঁও কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু বলেন, দীর্ঘদিন থেকে তারা সংঘবদ্ধ একটি দালালচক্র অল্প সময়ে পাসপোর্ট করে দেয়ার প্রলোভন দেখানোসহ বিভিন্ন কৌশলে জনসাধারণের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়ে পাসপোর্ট না দিয়ে প্রতারণা করে আসছিল। এমনকি পাসপোর্ট ফি জমা দেয়ার কথা বলে টাকা নিয়ে পালিয়ে যাওয়া, ভুয়া সিল, সত্যায়ন, জাল ব্যাংক ভাউচার দিয়ে, ভুয়া চিঠিপত্র তৈরি করা, ভুয়া পাসপোর্ট দিয়ে জনসাধারণকে হয়রানি করে আসছে। এ সব অভিযোগে ৯ জনকে আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তির ভিত্তিতে দোষী সাব্যস্ত করে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়।

র‌্যাব-২ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান বলেন, আগামীতেও ধরনের অভিযান অব্যাহত থাকবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে